May 28, 2024, 8:41 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

ওয়াকার ইউনিসকে আনছে সিলেট সিক্সার্স

ওয়াকার ইউনিসকে আনছে সিলেট সিক্সার্স

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বাংলাদেশে আসছেন পাকিস্তানের সাবেক দলপতি ও ফাস্ট বোলার ওয়াকার ইউনিস। বিপিএলের দল সিলেট সিক্সার্সের আমন্ত্রণে সাড়া দিতেই পাকিস্তান জাতীয় দলের সাবেক এই কোচ আগামি মঙ্গলবার (২৪ অক্টোবর) আসছেন।

‘লাগলে বাড়ি বাউন্ডারি’ স্লোগান নিয়ে শুরু হওয়া বিপিএলের নতুন দল সিলেট সিক্সার্সের সার্বিক কার্যক্রম চলছে পুরোদমে। আর এই কার্যক্রমের অংশ হিসেবে ভবিষ্যৎ তারকা বোলার খুঁজে বের করার লক্ষ্যে দলটির চেয়ারম্যান সাহেদ মুহিতের নির্দেশনা ও পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে ‘ফিউচার সিক্সার্স’ নামের বোলার হান্ট ক্যাম্পেইন।

২০ অক্টোবর সিলেট জেলা স্টেডিয়াম এবং ২১ অক্টোবর সুনামগঞ্জ জেলা স্টেডিয়াম ও হবিগঞ্জ জেলা স্টেডিয়ামে পরিচালিত হয়েছে এ কার্যক্রম। আগামি ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে সেরা ১০ ‘ফিউচার সিক্সার্স’ নির্বাচন। বিজয়ী বোলাররা পাবেন সিলেট সিক্সার্সের সঙ্গে থাকা, খাওয়া ও অনুশীলনের সুযোগ-সুবিধা।.আর এই বোলার হান্ট কার্যক্রম পর্যবেক্ষণ ও সেরা বোলার নির্বাচনে সিলেট সিক্সার্সের আমন্ত্রণে আসছেন ‘সুলতান অব সুইং’ খ্যাত পাকিস্তানের সাবেক তারকা পেসার ওয়াকার ইউনিস। আগামি ২৪ অক্টোবর ঢাকায় নেমেই সিলেটে চলে যাবেন পাকিস্তানের সাবেক দলপতি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট সিক্সার্স জানায়, দলের জার্সি উন্মোচন করবেন ওয়াকার। পাশাপাশি ভবিষ্যতের তারকা বোলারদের পরামর্শ দেবেন। এছাড়াও, ওয়াকার ইউনিস সিলেট সিক্সার্স টিমের সঙ্গে বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন। যার মধ্যে রয়েছে সিলেটের বিভিন্ন মাজার জিয়ারত, জার্সি ফটোশ্যুট, নিজের স্বাক্ষরিত স্যুভেনির বিতরণ এবং ফেসবুক লাইভে ক্রিকেট ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর।

Share Button

     এ জাতীয় আরো খবর