July 25, 2024, 10:18 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

ওয়াকার ইউনিসকে আনছে সিলেট সিক্সার্স

ওয়াকার ইউনিসকে আনছে সিলেট সিক্সার্স

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বাংলাদেশে আসছেন পাকিস্তানের সাবেক দলপতি ও ফাস্ট বোলার ওয়াকার ইউনিস। বিপিএলের দল সিলেট সিক্সার্সের আমন্ত্রণে সাড়া দিতেই পাকিস্তান জাতীয় দলের সাবেক এই কোচ আগামি মঙ্গলবার (২৪ অক্টোবর) আসছেন।

‘লাগলে বাড়ি বাউন্ডারি’ স্লোগান নিয়ে শুরু হওয়া বিপিএলের নতুন দল সিলেট সিক্সার্সের সার্বিক কার্যক্রম চলছে পুরোদমে। আর এই কার্যক্রমের অংশ হিসেবে ভবিষ্যৎ তারকা বোলার খুঁজে বের করার লক্ষ্যে দলটির চেয়ারম্যান সাহেদ মুহিতের নির্দেশনা ও পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে ‘ফিউচার সিক্সার্স’ নামের বোলার হান্ট ক্যাম্পেইন।

২০ অক্টোবর সিলেট জেলা স্টেডিয়াম এবং ২১ অক্টোবর সুনামগঞ্জ জেলা স্টেডিয়াম ও হবিগঞ্জ জেলা স্টেডিয়ামে পরিচালিত হয়েছে এ কার্যক্রম। আগামি ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে সেরা ১০ ‘ফিউচার সিক্সার্স’ নির্বাচন। বিজয়ী বোলাররা পাবেন সিলেট সিক্সার্সের সঙ্গে থাকা, খাওয়া ও অনুশীলনের সুযোগ-সুবিধা।.আর এই বোলার হান্ট কার্যক্রম পর্যবেক্ষণ ও সেরা বোলার নির্বাচনে সিলেট সিক্সার্সের আমন্ত্রণে আসছেন ‘সুলতান অব সুইং’ খ্যাত পাকিস্তানের সাবেক তারকা পেসার ওয়াকার ইউনিস। আগামি ২৪ অক্টোবর ঢাকায় নেমেই সিলেটে চলে যাবেন পাকিস্তানের সাবেক দলপতি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট সিক্সার্স জানায়, দলের জার্সি উন্মোচন করবেন ওয়াকার। পাশাপাশি ভবিষ্যতের তারকা বোলারদের পরামর্শ দেবেন। এছাড়াও, ওয়াকার ইউনিস সিলেট সিক্সার্স টিমের সঙ্গে বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন। যার মধ্যে রয়েছে সিলেটের বিভিন্ন মাজার জিয়ারত, জার্সি ফটোশ্যুট, নিজের স্বাক্ষরিত স্যুভেনির বিতরণ এবং ফেসবুক লাইভে ক্রিকেট ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর।

Share Button

     এ জাতীয় আরো খবর