June 30, 2024, 12:03 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

সুখবর পেলেন ৩ পাকিস্তানি ক্রিকেটার

সুখবর পেলেন পাকিস্তানের তিন তারকা ক্রিকেটার। তারা হলেন দুই তারকা পেসার হারিস রউফ ও জামান খান। আর লেগ স্পিনার উসামা মীর।অস্ট্রেলিয়ায় আসন্ন বিগ ব্যাশে সুযোগ পাওয়া এই তিন ক্রিকেটারকে এনওসি দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ঘরোয়া ও আন্তর্জাতিক খেলার বাইরে বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজিতে খেলার জন্য ছাড়পত্র দিতে রাজি হচ্ছিল না পাকিস্তান ক্রিকেট বোর্ড। বিষয়টি নিয়ে গণমাধ্যম এবং ক্রিকেটঅঙ্গনে বেশ কিছুুদিন ধরেই চলছিল নানান আলোচনা-সমালোচনা।

অবশেষে বিগ ব্যাশে তিন ক্রিকেটারকে ছাড়পত্র (এনওসি) প্রদান করেছে পিসিবি। ছাড়পত্র পাওয়ায় বিগ ব্যাশে হারিস রউফ ও উসামা মীর ৫টি করে এবং জামান খান ৪টি ম্যাচ খেলতে পারবেন। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৭ থেকে ২৮ ডিসেম্বরের মধ্যে।

Share Button

     এ জাতীয় আরো খবর