May 28, 2024, 6:45 pm

সংবাদ শিরোনাম
আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের

ব্রাজিল দলে জাপান-ইংল্যান্ডের বিপক্ষে কস্তা

ব্রাজিল দলে জাপান-ইংল্যান্ডের বিপক্ষে কস্তা

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ বাছাইয়ে চার ম্যাচ বাইরে থাকার পর ব্রাজিল দলে ফিরেছেন দগলাস কস্তা। ইউভেন্তুসের এই মিডফিল্ডারকে আগামি নভেম্বরে জাপান ও ইংল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচের দলে রেখেছেন কোচ তিতে।

আতলেতিকো মাদ্রিদের ডিফেন্ডার ফিলিপে লুইসের জায়গায় ইউভেন্তুসের আলেক্স সান্দ্রোকেও বেছে নিয়েছেন কোচ।

বায়ার্ন মিউনিখ থেকে ধারে ইউভেন্তুসে খেলতে আসা কস্তা বিশ্বকাপ বাছাইয়ে শেষ চার ম্যাচে সুযোগ পাননি। রাশিয়া বিশ্বকাপের দলে জায়গা করে নেওয়ার জন্য আরেকটা সুযোগ পেলেন তিনি।

গত সপ্তাহে লাৎসিওর কাছে ইউভেন্তুসের ২-১ ব্যবধানে হারা ম্যাচে গোল করেন কস্তা। তোরিনো ও স্পোর্তিংয়ের বিপক্ষে আলো ছড়ান। ২৭ বছর বয়সী এই উইঙ্গারের সাম্প্রতিক পারফরম্যান্সে মুগ্ধ তিতে।

“আমরা এর আগে এমন সময়ে তাকে নির্বাচন করেছিলাম, যখন তার শারীরিক সমস্যা ছিল। ফলে সে আরও ভালো পারফর্ম করার সুযোগ পায়নি। তোরিনো এবং স্পোর্তিংয়ের বিপক্ষে ম্যাচে সে তার সহজাত খেলায় ফিরেছে।”

তিতে মনে করেন, বায়ার্নে কার্লো আনচেলোত্তির চেয়ে পেপ গুয়ার্দিওলার অধীনে কস্তার মৌসুম ভালো ছিল। এখন তার খেলায় পরিবর্তন এসেছে এবং মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি তাকে ভালোভাবে খেলাচ্ছেন।

আগামী ১০ নভেম্বর লিলে জাপানের বিপক্ষে খেলবে ব্রাজিল। চার দিন পর ওয়েম্বলিতে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে তিতের দল।

ব্রাজিল দল: আলিসন, কাস্সিও, এদেরসন, আলেক্স সান্দ্রো, মার্সেলো, দানি আলভেস, দানিলো, জেমারসন, মার্কিনিয়োস, মিরান্দা, চিয়াগো সিলভা, কাসেমিরো, দিয়েগো, ফের্নান্দিনিয়ো, জুলিয়ানো, পাওলিনিয়ো, ফিলিপে কৌতিনিয়ো, রেনাতো আউগুস্তো, উইলিয়ান, দিয়েগো সৌজা, দগলাস কস্তা, রবের্তো ফিরমিনো, গাব্রিয়েল জেসুস, নেইমার ও তাইসন।

Share Button

     এ জাতীয় আরো খবর