July 27, 2024, 8:57 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

সাম্পানে’ নিয়মিত তিতান চৌধুরী

সাম্পানে’ নিয়মিত তিতান চৌধুরী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলাদেশে টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের এই সময়ের একটি দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘সাম্পান’। নাচ, গান, জাদু’সহ এই অনুষ্ঠানে আরো অনেক কিছু দেখানো হয়। আর ‘সাম্পান’ অনুষ্ঠানটি দক্ষ উপস্থাপনাগুণে বেশ ভালোই চালিয়ে যাচ্ছেন তিতান চৌধুরী। সুবিধা এখানেই যে, চট্টগ্রামেরই মেয়ে তিতান চৌধুরী। যে কারণে মাসের একটি নির্দিষ্ট সময়ে তাকে ঢাকা থেকে চট্টগ্রামে যেতে হয় শুধু সাম্পান’র রেকর্ডিংয়ের জন্য। আজ থেকে এক বছর আগে তিতান চট্টগ্রাম কেন্দ্রের তালিকাভুক্ত শিল্পী হন।

তারপর থেকেই চট্টগ্রাম কেন্দ্রের বিভিন্ন ধরনের অনুষ্ঠান করেন। তবে ‘সাম্পান’র উপস্থাপনা করেই চট্টগ্রামে বেশ দর্শকপ্রিয়তা লাভ করেছেন তিনি। তিতান বলেন, ছয় মাস যাবৎ আমি এ অনুষ্ঠান উপস্থাপনা করে আসছি। এখনকার সবাই চায় আমি যেন এটি ধারাবাহিকভাবে করি। আমারও খুব ভালোলাগে এ অনুষ্ঠান উপস্থাপনা করতে। সবমিলিয়ে ঢাকা থেকে কষ্ট করে গিয়েও সেখানে এর উপস্থাপনার বিষয়টি আমি দারুণ উপভোগ করি। এদিকে বর্তমানে তিতান তিনটি ধারাবাহিকে অভিনয় করছেন নিয়মিত। ধারাবাহিক তিনটি হচ্ছে শামীম জামানের ‘ঝামেলা আনলিমিটেড’ ও ‘সবজান্তা শমসের’ এবং ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’। তিতান অভিনীত একমাত্র চলচ্চিত্র হচ্ছে রকিবুল আলম রকিবের ‘নগর মাস্তান’। এরপর তাকে আর নতুন কোনো চলচ্চিত্রে অভিনয়ে দেখা যায়নি। তবে তার এখন নাটকে অভিনয়েই বেশি আগ্রহ। যে কারণে নাটকেই তাকে বেশি দেখা যায়।

Share Button

     এ জাতীয় আরো খবর