February 22, 2024, 4:46 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

সাম্পানে’ নিয়মিত তিতান চৌধুরী

সাম্পানে’ নিয়মিত তিতান চৌধুরী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলাদেশে টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের এই সময়ের একটি দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘সাম্পান’। নাচ, গান, জাদু’সহ এই অনুষ্ঠানে আরো অনেক কিছু দেখানো হয়। আর ‘সাম্পান’ অনুষ্ঠানটি দক্ষ উপস্থাপনাগুণে বেশ ভালোই চালিয়ে যাচ্ছেন তিতান চৌধুরী। সুবিধা এখানেই যে, চট্টগ্রামেরই মেয়ে তিতান চৌধুরী। যে কারণে মাসের একটি নির্দিষ্ট সময়ে তাকে ঢাকা থেকে চট্টগ্রামে যেতে হয় শুধু সাম্পান’র রেকর্ডিংয়ের জন্য। আজ থেকে এক বছর আগে তিতান চট্টগ্রাম কেন্দ্রের তালিকাভুক্ত শিল্পী হন।

তারপর থেকেই চট্টগ্রাম কেন্দ্রের বিভিন্ন ধরনের অনুষ্ঠান করেন। তবে ‘সাম্পান’র উপস্থাপনা করেই চট্টগ্রামে বেশ দর্শকপ্রিয়তা লাভ করেছেন তিনি। তিতান বলেন, ছয় মাস যাবৎ আমি এ অনুষ্ঠান উপস্থাপনা করে আসছি। এখনকার সবাই চায় আমি যেন এটি ধারাবাহিকভাবে করি। আমারও খুব ভালোলাগে এ অনুষ্ঠান উপস্থাপনা করতে। সবমিলিয়ে ঢাকা থেকে কষ্ট করে গিয়েও সেখানে এর উপস্থাপনার বিষয়টি আমি দারুণ উপভোগ করি। এদিকে বর্তমানে তিতান তিনটি ধারাবাহিকে অভিনয় করছেন নিয়মিত। ধারাবাহিক তিনটি হচ্ছে শামীম জামানের ‘ঝামেলা আনলিমিটেড’ ও ‘সবজান্তা শমসের’ এবং ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’। তিতান অভিনীত একমাত্র চলচ্চিত্র হচ্ছে রকিবুল আলম রকিবের ‘নগর মাস্তান’। এরপর তাকে আর নতুন কোনো চলচ্চিত্রে অভিনয়ে দেখা যায়নি। তবে তার এখন নাটকে অভিনয়েই বেশি আগ্রহ। যে কারণে নাটকেই তাকে বেশি দেখা যায়।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর