August 29, 2024, 2:23 pm

সংবাদ শিরোনাম
নাটোরে মাদক উদ্ধার করতে গিয়ে আহত -১ চিলমারীতে এইড-কুমিল্লার আয়োজনে “যুবদের উন্নয়নে ই-কমার্সের সাথে সম্পৃক্তকরণ ও মতবিনিময় সভা” অনুষ্ঠিত পাল্টা পাল্টি কমিটি ও দখলদারদের দৌরাত্বে তামাবিল স্হল বন্দর অচল মাগুরায় ভারতীয় এজেন্ট কারা? স্ত্রী কন্যা থাকেন ভারতে:মাগুরা ২৫০ শয্যার হাসপাতালে স্বাচিপ নেতা ডাক্তার জয়ন্ত কুন্ডুর অপতৎপরতা আর কতদিন চলবে? দিনাজপুরে গম গবেষণা ইনস্টিটিউট মহাপরিচালকের পদত্যাগের দাবীতে আয়োজিত মানববন্ধনে সন্ত্রাসী হামলায় আহত-১০ কাজী জাফর আহমদ এর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত সিন্ডিকেট চক্রের হাতে জিম্মি কুড়িগ্রাম সদর উপজেলা সমাজসেবা অফিস বিএনপির অফিস ভাংচুর ও লুটপাটের অভিযোগে কুয়াকাটায় সাবেক দুই মেয়র সহ আওয়ামীলীগের ৫৮ নেতাকর্মীর নামে মামলা বগুড়া শিবগঞ্জ উপজেলা ভাইয়ের দাপট দেখিয়ে বোনের কালোটাকার মালিক লক্ষ্মীপুরে বন্যা পরিস্থিতির অবনতি! দুর্ভোগে লাখো মানুষ

পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

আমজাদ হোসেন পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের পার্বতীপুরে সাবেক ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: ছিদ্দিক হোসনকে (৭০) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

(১১ জুলাই) বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় তাকে পার্বতীপুর পৌরসভার পার্বতীপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাজা শেষে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের জাহানাবাদ কালেখা পাড়া পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা খাতুন, মডেল থানার ওসি তদন্ত হাফিজ মোহাম্মদ রায়হান , উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক, পৌর মেয়র আমজাদ হোসেন এছাড়াও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধার জেলা প্রতিনিধি ও উপজেলা প্রতিনিধি সহ আরো অনেকে।

তিনি অসুস্থ জনিত কারণে ১০ জুলাই বুধবার রাত ৯ টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।
তিনি স্ত্রীসহ দুই সন্তান রেখে গেছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর