August 29, 2024, 2:03 pm

সংবাদ শিরোনাম
নাটোরে মাদক উদ্ধার করতে গিয়ে আহত -১ চিলমারীতে এইড-কুমিল্লার আয়োজনে “যুবদের উন্নয়নে ই-কমার্সের সাথে সম্পৃক্তকরণ ও মতবিনিময় সভা” অনুষ্ঠিত পাল্টা পাল্টি কমিটি ও দখলদারদের দৌরাত্বে তামাবিল স্হল বন্দর অচল মাগুরায় ভারতীয় এজেন্ট কারা? স্ত্রী কন্যা থাকেন ভারতে:মাগুরা ২৫০ শয্যার হাসপাতালে স্বাচিপ নেতা ডাক্তার জয়ন্ত কুন্ডুর অপতৎপরতা আর কতদিন চলবে? দিনাজপুরে গম গবেষণা ইনস্টিটিউট মহাপরিচালকের পদত্যাগের দাবীতে আয়োজিত মানববন্ধনে সন্ত্রাসী হামলায় আহত-১০ কাজী জাফর আহমদ এর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত সিন্ডিকেট চক্রের হাতে জিম্মি কুড়িগ্রাম সদর উপজেলা সমাজসেবা অফিস বিএনপির অফিস ভাংচুর ও লুটপাটের অভিযোগে কুয়াকাটায় সাবেক দুই মেয়র সহ আওয়ামীলীগের ৫৮ নেতাকর্মীর নামে মামলা বগুড়া শিবগঞ্জ উপজেলা ভাইয়ের দাপট দেখিয়ে বোনের কালোটাকার মালিক লক্ষ্মীপুরে বন্যা পরিস্থিতির অবনতি! দুর্ভোগে লাখো মানুষ

বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক

মোঃ মনজু বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন থানার নবাগত অফিসার্স ইনচার্জ জাব্বারুল ইসলামের চৌকস নেতৃত্বে বোরহানউদ্দিনে বিপুল পরিমাণ ইয়াবাসহ মো. আওলাদ হোসেন ওরফে আলাউদ্দিন (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। রোববার (১৪ জুলাই) ভোর ৪:৫০ ঘটিকায়, ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাকিমউদ্দিন চৌরাস্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আলাউদ্দিন ভোলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরলক্ষ্মী গ্রামের মো. আজাহার মীরের ছেলে।

এ বিষয়ে রোববার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এক সংবাদ সম্মেলনে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মামুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পেরেছি ঢাকার সদরঘাট থেকে তাসরিফ-১৪ নামে একটি যাত্রীবাহী লঞ্চে এক ব্যক্তি ইয়াবাসহ হাকিমউদ্দিনে আসছেন। ওই সংবাদের ভিত্তিতে আজ ভোরের দিকে অভিযান পরিচালনা করেন বোরহানউদ্দিন থানার পুলিশ।

এ সময় লঞ্চ থেকে নেমে একটি অটোরিকশায় করে আসা আওলাদ হোসেন ওরফে আলাউদ্দিনকে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৯ হাজার ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাব্বারুল ইসলাম সাংবাদিকদের জানান,আমরা গোপন সংবাদের ভিত্তিতে হাকিমদ্দিন লঞ্চ ঘাটে গতকাল থেকে অবস্থান করে, আজ ভোরে এস আই সিজার হোসেন, সঙ্গীয় এস আই হেলালুর রহমান এর টিম তাকে আটক করে, আটককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দায় শিকার করেন। তার বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন।
এসপি স্যারের নির্দেশনা অনুযায়ী আমরা মাদকের জিরো টলারেন্স ঘোষণা করেছি, আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Share Button

     এ জাতীয় আরো খবর