August 29, 2024, 2:23 pm

সংবাদ শিরোনাম
নাটোরে মাদক উদ্ধার করতে গিয়ে আহত -১ চিলমারীতে এইড-কুমিল্লার আয়োজনে “যুবদের উন্নয়নে ই-কমার্সের সাথে সম্পৃক্তকরণ ও মতবিনিময় সভা” অনুষ্ঠিত পাল্টা পাল্টি কমিটি ও দখলদারদের দৌরাত্বে তামাবিল স্হল বন্দর অচল মাগুরায় ভারতীয় এজেন্ট কারা? স্ত্রী কন্যা থাকেন ভারতে:মাগুরা ২৫০ শয্যার হাসপাতালে স্বাচিপ নেতা ডাক্তার জয়ন্ত কুন্ডুর অপতৎপরতা আর কতদিন চলবে? দিনাজপুরে গম গবেষণা ইনস্টিটিউট মহাপরিচালকের পদত্যাগের দাবীতে আয়োজিত মানববন্ধনে সন্ত্রাসী হামলায় আহত-১০ কাজী জাফর আহমদ এর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত সিন্ডিকেট চক্রের হাতে জিম্মি কুড়িগ্রাম সদর উপজেলা সমাজসেবা অফিস বিএনপির অফিস ভাংচুর ও লুটপাটের অভিযোগে কুয়াকাটায় সাবেক দুই মেয়র সহ আওয়ামীলীগের ৫৮ নেতাকর্মীর নামে মামলা বগুড়া শিবগঞ্জ উপজেলা ভাইয়ের দাপট দেখিয়ে বোনের কালোটাকার মালিক লক্ষ্মীপুরে বন্যা পরিস্থিতির অবনতি! দুর্ভোগে লাখো মানুষ

পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা

আমজাদ হোসেন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি;
দিনাজপুরের পার্বতীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা জানিয়েছে পার্বতীপুরের সর্বস্তরের সাংবাদিকবৃন্দ।

শনিবার (১৩ জুলাই) বিকাল ২টায় পার্বতীপুর সাংবাদিক মহলের সংবর্ধনার আয়োজনে পার্বতীপুর প্রেস ক্লাব।
২০২৪ সাধারণ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, আমিরুল মোমেনীন মমিন।
নারী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, সুলতানা নাসরিন।
নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক পার্বতীপুর-বাসী ও নির্বাচনে সম্পৃক্ত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এবারের নির্বাচনে আপনাদের দেয় বিপুল ভোটে জয়ী হয়েছি এবং আমার প্রতিপক্ষ ৩জনেই জামানত হারিয়েছেন, উপলব্ধি করতে পেরেছি, এবারের নির্বাচনে ঐক্যের প্রতিফলন ঘটেছে।
তিনি আরো বলেন,এলাকার শান্তি ও সম্প্রীতি রক্ষা করতে সাধ্যমতো চেষ্টা করবো। সরকারের নির্দেশনা অনুযায়ী সকল কার্যক্রম বাস্তবায়নে হবে এবং জন-গুরুত্বপূর্ণ কাজ ও বিগত সময়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে সাংবাদিক মহলসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
পার্বতীপুর প্রেস ক্লাবের সভাপতি অ,স,ম হায়দার এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন,
পার্বতীপুর পৌর মেয়র ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাবেক পৌর চেয়ারম্যান আব্দুল ওহাব সরকার, এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্টস ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Share Button

     এ জাতীয় আরো খবর