August 29, 2024, 4:10 pm

সংবাদ শিরোনাম
নাটোরে মাদক উদ্ধার করতে গিয়ে আহত -১ চিলমারীতে এইড-কুমিল্লার আয়োজনে “যুবদের উন্নয়নে ই-কমার্সের সাথে সম্পৃক্তকরণ ও মতবিনিময় সভা” অনুষ্ঠিত পাল্টা পাল্টি কমিটি ও দখলদারদের দৌরাত্বে তামাবিল স্হল বন্দর অচল মাগুরায় ভারতীয় এজেন্ট কারা? স্ত্রী কন্যা থাকেন ভারতে:মাগুরা ২৫০ শয্যার হাসপাতালে স্বাচিপ নেতা ডাক্তার জয়ন্ত কুন্ডুর অপতৎপরতা আর কতদিন চলবে? দিনাজপুরে গম গবেষণা ইনস্টিটিউট মহাপরিচালকের পদত্যাগের দাবীতে আয়োজিত মানববন্ধনে সন্ত্রাসী হামলায় আহত-১০ কাজী জাফর আহমদ এর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত সিন্ডিকেট চক্রের হাতে জিম্মি কুড়িগ্রাম সদর উপজেলা সমাজসেবা অফিস বিএনপির অফিস ভাংচুর ও লুটপাটের অভিযোগে কুয়াকাটায় সাবেক দুই মেয়র সহ আওয়ামীলীগের ৫৮ নেতাকর্মীর নামে মামলা বগুড়া শিবগঞ্জ উপজেলা ভাইয়ের দাপট দেখিয়ে বোনের কালোটাকার মালিক লক্ষ্মীপুরে বন্যা পরিস্থিতির অবনতি! দুর্ভোগে লাখো মানুষ

পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার

মোঃ মোস্তাফা মিয়া, পীরগঞ্জ রংপুর ; রংপুরের পীরগঞ্জে নিখোঁজের একদিন পর করতোয়া নদীর চর থেকে ৫ ম শ্রেণীর এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি উপজেলার চতরা ইউনিয়নের মাটিয়ালপাড়া গ্রামের তীর ঘেষা করতোয়ার চর থেকে মোতাল্লেব নামের ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ । নিহত ওই শিক্ষার্থী উপজেলার ঘাটিয়াল পাড়া গ্রামের রাজা মিয়ার তৃতীয় পুত্র ।

পরিবার ও স্থানীয়রা জানায়, গতকাল সন্ধ্যা থেকে বাড়ী থেকে নিখোঁজ হয় মোতালেব নামের ওই শিশু এরপর খোঁজাখুজি করে তার সন্ধান পায়নি পরিবার।

আজ সকাল ৭ টায় একই গ্রামের আপেল নামের এক ব্যক্তি ওই চরে ঘাস কাটতে গিয়ে একটি ঝোপের মধ্যে ওই শিশুর লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। উদ্ধর্তন কতৃপক্ষ আসলে বুঝা যাবে এটি হত্যাকান্ড কিনা ।

Share Button

     এ জাতীয় আরো খবর