May 30, 2024, 7:54 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

নতুন সিদ্ধান্তে সালমা

নতুন সিদ্ধান্তে সালমা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে নতুন গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন চলতি প্রজন্মের জনপ্রিয় ফোক সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। এরইমধ্যে নতুন কিছু গানে কণ্ঠ দিয়েছেন তিনি। পাশাপাশি একটি সিনেমাতেও প্লেব্যাক করেছেন। ক্লোজআপ তারকা মুহিনের সুরে সম্প্রতি একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটি আসছে সপ্তাহে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ হবে। এছাড়াও ‘আওলা প্রেম’ শিরোনামে তার একটি মিউজিক ভিডিও প্রকাশ হবে শিগগিরই।

এর বাইরে ‘দাগা’ এবং ‘বন্ধু বিহনে’ শিরোনামের দুটি গানের ভিডিও প্রকাশ হবে নির্দিষ্ট সময় পর পর। এদিকে সালমা সম্প্রতি একটি সিনেমার গানেও কণ্ঠ দিয়েছেন। ছবির নাম ‘ঠোকর’। ছবিটি পরিচালনা করছেন মাজহার বাবু। লিমন আহমেদের কথায় গানটির সুর করেছেন জিয়াউদ্দিন আলম। সব মিলিয়ে নতুন গান নিয়ে বেশ ব্যস্ত সালমা। পাশাপাশি শো নিয়েও ব্যস্ত এ শিল্পী। এর বাইরে আসছে জানুয়ারিতে সালমা যাবেন লন্ডন সফরে। সেখানে প্রবাসীদের আমন্ত্রণে শোতে অংশ নেবেন তিনি। এ বিষয়ে সালমা বলেন, বর্তমানে বেশ কিছু অডিও এবং ভিডিও গান নিয়ে ব্যস্ত রয়েছি। এসবের মধ্যে ভিন্নধর্মী কিছু গান হয়েছে। আর প্রথমবার ‘ঠোকর’ ছবিতে আইটেম গান গাইলাম। আমার বিশ্বাস গানগুলো সবার ভালো লাগবে। নতুন বছরের জানুয়ারিতেই লন্ডন যাচ্ছি। সেখানে বেশ কয়েকটি শোতে পারফর্ম করবো। এদিকে সালমা সম্প্রতি একটি সিদ্ধান্ত নিয়েছেন। সেটি হচ্ছে একক অ্যালবাম আর করবেন না। এখন থেকে সিঙ্গেল গানই প্রকাশ করবেন ভিডিওসহ। এ বিষয়ে তিনি বলেন, আসলে একটি অ্যালবাম ১০টি গান দিয়ে করে লাভ হয় না। মানে সব গানের প্রচারণা করা যায় না। শ্রোতাদের পর্যন্ত পৌঁছেও না। তাই একটি করে গান প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি। এখন থেকে এভাবেই সব গান করবো।

Share Button

     এ জাতীয় আরো খবর