June 22, 2024, 4:48 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

ফিফার প্রেসিডেন্টকে নোরার উপহার

অনলাইন ডেস্ক:-

বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ দেখার জন্য মুখিয়ে আছেন ফুটবলপ্রেমিরা। অধিকাংশ মানুষই আর্জেন্টিনার ভক্ত। তবে ফ্রান্সের ভক্তও কমা না। ফাইনাল খেলাকে ঘিরে ফুটবলপ্রেমীদের মধ্যে বিরাজ করছে টান টান উত্তেজনা।

কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে রোববার (১৮ ডিসেম্বর) রাত ৯টায় অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। আর বহুল কাঙ্ক্ষিত এই ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা-ফ্রান্স। এদিকে বিশ্বকাপের শেষ ম্যাচে মঞ্চ মাতাবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতিহি।

তবে ঠিক তার আগের রাতেই ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর কাছে উপহার নিয়ে গেলেন অভিনেত্রী। তার একটি ভিডিও ইতোমধ্যে প্রশ্নের নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। কিন্তু কী উপহার দিলেন ফিফার প্রেসিডেন্টকে নোরা?

ভিডিওতে দেখা যায়, ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোকে একটি লাল রঙের বক্স উপহার দিয়েছেন নোরা। লাল রঙের এ বক্সটি সবুজ ফিতা দিয়ে মোড়ানো।

হঠাৎ উপহার পেয়ে উচ্ছ্বাসিত হয়ে সহকারীর সাহায্যে আগ্রহ নিয়ে বক্সটি খুলে শিশুর মতো হেসে উঠেন প্রেসিডেন্ট। বক্সে লাল রঙের এক জোড়া জুতা রয়েছে। জুতার তলায় নরম কাঁটা এবং উপরে ড্রাগনের গায়ের মতো নকশা আঁকা। জুতাগুলো পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে প্রেসিডেন্ট বলেন—

‘বাহ! আমার ভীষণ পছন্দ হয়েছে এটা, জুতাগুলো সরাসরি আমার অফিসে যাবে। ফিফার প্রেসিডেন্টের এমন উচ্ছ্বাস দেখে নোরা বলেন, জুতাগুলো আপনার দারুণ পছন্দ হয়েছে জেনে খুব খুশি হলাম, আমি ধন্য। জুতা জোড়া দেখলেই আমাদের কথা সবসময় আপনার মনে পড়বে।

অভিনেত্রী আরো বলেন, জুতা জোড়া ফিফার প্রেসিডেন্টের জন্যই তৈরি করিয়েছেন বলে জানান নোরা। জুতাগুলো তার জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। বিশ্বকাপ সেমিফাইনালে মরক্কোর ঐতিহাসিক জয় এবং তাকে আমন্ত্রণ জানানোর কৃতজ্ঞতাস্বরূপ এই উপহার দিয়েছেন অভিনেত্রী।

Share Button

     এ জাতীয় আরো খবর