July 25, 2024, 10:26 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

এবার গানের শিক্ষক স্বাগতা

এবার গানের শিক্ষক স্বাগতা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোটবেলা থেকেই গান করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী-উপস্থাপিকা স্বাগতা। বাবার কাছেই প্রথম তার গানের হাতে খড়ি হয়। পরবর্তী সময়ে অনিল কুমার সাহা, নীলুফা ইয়াসমিন, ফেরদৌস আরার কাছে তিনি গান শেখেন। এখন তিনি নিজেই গান শেখাচ্ছেন বলে জানান। স্বাগতা বলেন, উত্তরায় জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমির একটি প্রতিষ্ঠানে শিশুদের গান শেখাচ্ছি। গেল ৬-৭ মাস হলো এটা করছি।

শিশুদের গান শেখাতে আমার ভালো লাগে। প্রতি সপ্তাহে একদিন এখানে আমি ক্লাস নিচ্ছি। এখানে শিশুদের সংগীতের বেসিক শিক্ষা দিচ্ছি আমি। তিনি আরো বলেন, ভিকারুন্নিসা স্কুলের পাশে আমার বাবার আনন্দম সংগীতাঙ্গন নামে একটি গানের স্কুল রয়েছে। সেখানেও আমি মাঝে মধ্যে ক্লাস নিচ্ছি। এদিকে এই অভিনেত্রী বর্তমানে অভিনয় ও উপস্থাপনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার অভিনীত ‘সানফ্লাওয়ার’ শিরোনামের একটি ধারাবাহিক প্রচার হচ্ছে এনটিভিতে। চলতি মাসের শেষ সপ্তাহে আনোয়ার হোসেন বুলুর নতুন একটি ধারাবাহিকের কাজ শুরু করবেন বলে জানান তিনি। ধারাবাহিকের বাইরে খ- নাটকের কাজও করছেন এই অভিনেত্রী। এ ছাড়া বাংলাভিশনে ‘সোনালী দিনের রূপালী গল্প’ শীর্ষক একটি চলচ্চিত্রবিষয়ক অনুষ্ঠানও উপস্থাপনা করছেন।

এই অনুষ্ঠানে প্রতিটি পর্বে স্বাগতা ব্যতিক্রমী সাজে দর্শকদের সামনে উপস্থিত হয়ে থাকেন। একেকটি পর্বে একটি সিনেমার নায়িকার অনুকরণে তিনি পর্দায় আসেন বলে জানান। এরইমধ্যে আরো কয়েকটি চ্যানেলে উপস্থাপনার বিষয়ে কথা হচ্ছে বলেও জানান স্বাগতা। উপস্থাপনা প্রসঙ্গে তিনি বলেন, আমি একটু ব্যতিক্রমী অনুষ্ঠানগুলো উপস্থাপনা করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। আমার অনুষ্ঠানের সব কিছু অন্যান্যের থেকে ভিন্ন হয়। চ্যানেলগুলোর সঙ্গে নতুন অনুষ্ঠান নিয়ে কথা হচ্ছে। বাজেট ও আনুষঙ্গিক বিষয়গুলো মিলে গেলে নতুন কোনো অনুষ্ঠানে শিগগিরই আমাকে দেখা যাবে।

Share Button

     এ জাতীয় আরো খবর