July 20, 2024, 6:05 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

বিপিএল খেলতে রংপুর রাইডার্সে যোগ দিলেন মালিঙ্গা

বিপিএল খেলতে রংপুর রাইডার্সে যোগ দিলেন মালিঙ্গা

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

প্রথমবারের মতো বিপিএল খেলতে বাংলাদেশে এসে পৌঁছেছেন শ্রীলঙ্কান তারকা পেসার লাসিথ মালিঙ্গা। রংপুর রাইডার্সের বিদেশি অস্ত্র হিসেবে এবার মাঠ মাতাবেন মালিঙ্গা। এরইমধ্যে সিলেটে দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে ঢাকায় পৌছে হেলিকপ্টার যোগে মালিঙ্গা যান সিলেটে। মালিঙ্গা ছাড়াও রংপুরের ডাগআউটে বিদেশির মধ্যে আছেন থিসারা পেরেরা, কুশাল পেরেরা, জনসন চার্লস, ক্রিস গেইল, রবি বোপারাসহ আরও বেশ কিছু তারকা ক্রিকেটার।

রাইডার্সদের প্রথম ম্যাচ সিলেট পর্বের উদ্বোধনী দিনে রাজশাহী কিংসের বিপক্ষে (৪ নভেম্বর)।

মাশরাফি যিনি বিপিএলের সর্বাধিক শিরোপাজয়ের মহানায়ক তার হাতে এবারের আসরের দায়িত্ব দেয়া হয়েছে গতবার বিপিএল যাত্রা শুরু করা রংপুর রাইডার্সের। তাই গেলবার গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয়া রংপুরকে এবার ভিন্ন আঙ্গিকে এবং আরও দোর্দ- প্রতাপে দেখা যাবে এই আশা করাই যায়।

সহযোদ্ধা হিসেবে মাশরাফি যাদের পেয়েছেন, তারা অধিকাংশই প্রমাণিত। দেশি খেলোয়াড়দের মধ্যে আবদুর রাজ্জাক, ইলয়াস সানি, শাহরিয়ার নাফিস, রুবেল হোসেন, সোহাগ গাজী ও জিয়াউর রহমান ও মোহাম্মদ মিঠুনকে নিয়ে শিরোপা লড়াইয়ের অগ্নিপরীক্ষায় সামিল হওয়াটা যে কোন অধিনায়কের জন্যই উইন-উইন একটা অবস্থায় থাকা একথা বলাই যায়। পাশাপাশি নাজমুল হোসেন অপু, নাহিদুল ও এবাদত হোসেনরা তো আছেনই।

গেইলের সঙ্গে রংপুরের জার্সিতে দেখা যাবে আরেক মারকুটে ব্রেন্ডন ম্যাককালামকে। আরও আছেন দুই ইংলিশ অলরাউন্ডার স্যাম হেইন ও ডেভিড উইলি, আফগান অলরাউরন্ডার সামিউল্লাহ শেনওয়ারি, ক্যারিবীয় লেগি স্যামুয়েল বদ্রি। যাদের সমন্বয়ে সেরা কম্বিনেশনটি দাঁড় করিয়ে টুর্নামেন্টের চ্যাম্পিয়নশিপের লড়াইয়ের স্বপ্ন দেখতেই পারে মাশরাফি-গেইল-মালিঙ্গা-ম্যাককালামদের রংপুর রাইডার্স।

Share Button

     এ জাতীয় আরো খবর