May 22, 2024, 10:53 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

‘সবে শুরু’ মেসি-রোনালদো দ্বৈরথ

‘সবে শুরু’ মেসি-রোনালদো দ্বৈরথ

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

টানা দ্বিতীয়বারের মতো ‘দ্য বেস্ট ফিফা মেনস প্লেয়ার’ অ্যাওয়ার্ড জয়ের পর লিওনেল মেসির পাঁচবারের বর্ষসেরা ফুটবলার হওয়ার রেকর্ড স্পর্শ করছেন ক্রিস্তিয়ানো রোনালদো। ১০ বছরে ধরে বর্ষসেরার পুরস্কারগুলো নিজেদের মধ্যে রাখার এই প্রতিযোগিতার অবসান কি হতে যাচ্ছে? রোনালদোর জবাব, দুজনের দ্বৈরথ সবে শুরু!

লন্ডনে সোমবার রাতে জমকালো অনুষ্ঠানে মেসি ও নেইমারকে পেছনে ফেলে ফিফার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতে রোনালদো বলেন, “আমি লিওর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করি না। সে একজন খেলোয়াড়, যে একই সময়ের। বিশ্বসেরার ব্যক্তিগত পুরস্কার সে পাঁচবার জিতেছে। আমিও পাঁচবার জিতেছি। বিষয়গুলো এরকমই।”

মেসি-রোনালদো দ্বৈরথের শেষ হয়ে গেলো কিনা, এমন প্রশ্নের জবাবে ৩২ বছর বয়সী পর্তুগিজ ফরোয়ার্ড বলেন, “এটা এখনও শেষ হয়নিৃএটা ¯্রফে শুরু হলো।”

পুরস্কার পাওয়ার আনন্দ এখন উপভোগের পালা রিয়াল মাদ্রিদের এই তারকা ফরোয়ার্ডের।

“অবশ্যই আমি খুশি। কেননা, আমি আগেও বলেছি, আমি বিশ্বসেরা ক্লাবে আছি। গত কয়েক বছর খুব উঁচু পর্যায়ে যে ছিলাম তা দেখানোর সুযোগ আমি পেয়েছি। আমি এখনও শারীরিকভাবে খুবই ভালো পর্যায়ে আছি।”

“তাই আমি শান্ত আছি। দেখি আগামীকাল কি হয়, কিন্তু এ মুহূর্তে জীবনের এই সুন্দর সময়টা আমাকে উপভোগ করতে হবে। কেননা, আপনি জানেন না পরে কি ঘটবে।”

গত মৌসুমে রিয়ালের লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জয়ে গুরুত্বপূর্ণ অবদান ছিল রোনালদোর। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে প্রথম খেলোয়াড় হিসেবে নকআউট পর্বে ৫০ গোলের মাইলফলক স্পর্শ করার পাশাপাশি নকআউট পর্বে টানা দুই ম্যাচে হ্যাটট্রিক করার কীর্তি গড়েন তিনি।

ইউরোপ সেরা এই প্রতিযোগিতার ইতিহাসে প্রথম খেলোয়াড় হিসেবে গত মৌসুমে ১০০ গোলের মাইলফলকও স্পর্শ করেন রোনালদো। এ ছাড়া চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরে ফাইনালে দুটিসহ সর্বোচ্চ ১২টি গোল করেন। গত মে মাসে রিয়াল মাদ্রিদের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪০০ গোলের মাইলফলক স্পর্শ করেন ক্লাবের ইতিহাসের সর্বোচ্চ এই গোলদাতা।

Share Button

     এ জাতীয় আরো খবর