May 22, 2024, 10:21 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

রানী মুখার্জির পিতা পরিচালক রাম মুখার্জি আর নেই

রানী মুখার্জির পিতা পরিচালক রাম মুখার্জি আর নেই

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী রানী মুখার্জির পিতা পরিচালক রাম মুখার্জি প্রয়াত হয়েছেন। রোববার ভোর ৫টা নাগাদ মারা গিয়েছেন তিনি। পারিবারিক সুত্রে এই খবর জানানো হয়েছে। তার বয়স হয়েছিল ৮৪ বছর। অনেক দিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। কী কারণে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

তবে স্বামীর মৃত্যু প্রসঙ্গে স্ত্রী কৃষ্ণা মুখার্জি বলেছেন, তার রক্তচাপ হঠাৎই কমে গিয়েছিল। তাকে বিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করাও হয়েছিল। কিন্তু রোববার ভোরে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেছেন। মুম্বইয়ের ফিল্মমাল্য স্টুডিওর অন্যতম প্রতিষ্ঠাতা ছিলেন রাম মুখার্জি। চলচ্চিত্র পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেছেন। ১৯৬০ সালে সুনীল দত্ত, জয় মুখার্জি এবং আশা পারেখকে নিয়ে তিনি ‘হাম হিন্দুস্থানী’ পরিচালনা করেছিলেন। তার পরিচালনায় ১৯৬৪ সালে মুক্তি পেয়েছিল দিলীপ কুমার ও বৈজয়ন্তী মালা অভিনীত ‘লিডার’। ১৯৯৬ সালে তিনি পরিচালনা ও প্রযোজনা করেছিলেন ‘ভোরের ফুল’। এই ছবিতেই রানী প্রথম অভিনয় করেছিলেন। রানীর প্রথম হিন্দি সিনেমা ‘রাজা কি আয়েগী বরাত’-এরও প্রযোজক ছিলেন রাম মুখার্জি।

Share Button

     এ জাতীয় আরো খবর