June 22, 2024, 2:41 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

মিঠাপুকুরে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ জন

রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন ৬ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে মিঠাপুকুর থানা পুলিশ।আটককৃত ব্যক্তি মিঠাপুকুর থানাধীন ৯ নং ময়েনপুর ইউনিয়নের শুকুরেরহাট(পশ্চিম গেনার পাড়া) ওয়ারেছ মিয়ার ছেলে। শিশু ভিকটিম মিঠাপুকুর থানাধীন ৯ নং ময়েনপুর ইউনিয়নের শুকুরেরহাটের বাসিন্দা।
গত মঙ্গলবার (৩০ মে) বিকাল অনুমান ৩:০৫ টার দিকে ওই শিশুর বাড়ির পশ্চিম পাশের একটি আম বাগানে তাকে কৌশলে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।শিশুটির চিৎকারে স্থানীয় ওই শিশুকে উদ্ধারের পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
পুলিশ ও ভুক্তভোগীর স্বজনরা জানান,মঙ্গলবার বিকালে শিশু তার বাড়ীতে ছিল।এ সময় আইনের সাথে সংঘাতে জড়িত শিশু কৌশলে তাকে আম বাগানের মধ্যে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এতে ৬ বছর বয়সী শিশুটির রক্তক্ষরণ হয়ে গুরুতর আহত হয়ে পড়ে।পরে স্থানীয় লোকজনের সহায়তায় পরিবারের লোকজন আহত শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
শিশু ধর্ষনের ঘটনা স্থানীয় ও বিভিন্ন সোর্সের মাধ্যমে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ফেরদৌস ওয়াহিদ অবগত হলে তার দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক(তদন্ত) জনাব মোঃ নূর আলম সিদ্দিক এর নেতৃত্বে এসআই(নিঃ) ডালিম কুমার রায়,এসআই(নিঃ) মোঃ রমজান আলী,এএসআই(নিঃ) মোঃ মশিউর রহমান,এএসআই(নিঃ) মোঃ বিজু মিয়া সঙ্গীয় ফোর্সসহ ১৪/০৫/২৪ তারিখ রাত্রী অনুমান ০৮:৫৫ ঘটিকায় জড়িত শিশুকে নিজ বাসা হতে আটক করা হয়।
মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব মোঃ ফেরদৌস ওয়াহিদ জানান, সংঘাতে জড়িত শিশুকে আটক করা হয়েছে।শিশু ভিকটিমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।মিঠাপুকুর থানা কর্তৃক আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Share Button

     এ জাতীয় আরো খবর