May 30, 2024, 8:15 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

আবাহনী জিতল শেষ মুহূর্তের গোলে

আবাহনী জিতল শেষ মুহূর্তের গোলে
ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে আবাহনী লিমিটেড। শেষ মুহূর্তের গোলে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে হারিয়ে টানা সপ্তম জয় তুলে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।
প্রথম পর্বে ২-০ গোলে মুক্তিযোদ্ধাকে হারানো আবাহনী ১৯ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠল। মুক্তিযোদ্ধার পয়েন্ট ১৪।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার আবাহনীর খেলায় ছিল না চেনা ধার। দশম মিনিটে দলটির নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবার দুর্বল হেড গোলরক্ষকের গ্লাভসে জমে যায়।
ষোড়শ মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে থেকে তৌহিদুল আলমের বাঁ পায়ের ফ্রি-কিক শহিদুল আলম ফিস্ট করার পর ক্রসবারের ভেতরের কাণায় লেগে জালে জড়ালে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। শাহ আলমগীর অনিককে ওয়ালী ফয়সাল ফাউল করলে ফ্রি কিক পেয়েছিল দলটি।
২২তম মিনিটে ওয়ালীর ফ্রি কিকে সানডের হেড ক্রসবারে লাগলে সমতায় ফেরা হয়নি আবাহনীর। প্রতিআক্রমণ থেকে ব্যবধান বাড়নো সুযোগ বাইরে মেরে নষ্ট করেন মুক্তিযোদ্ধার নাইজেরিয়ান ফরোয়ার্ড মাগালান আওয়ালা।
সাত মিনিট পর বাঁ দিকের ডি বক্সের একটু বাইরে থেকে সানডের ফ্রি-কিক শেষ মুহূর্তে ফিস্ট করে ফিরিয়ে মুক্তিযোদ্ধার ত্রাতা আজাদ হোসেন।
পিছিয়ে পড়া আবাহনী দ্বিতীয়ার্ধে গোছালো ফুটবল খেলে। ৫৮তম মিনিটে সমতায় ফেরার ভালো একটি সুযোগ নষ্ট হয় তাদের। ডি-বক্সের ভিতর থেকে সানডের শট আমিরুল ইসলাম কর্নারের বিনিময়ে ফেরান। সাত মিনিট পর ইমন মাহমুদ বাবুর জোরালো শটে সোজা গোলরক্ষক গ্লাভসে জমে গেলে আবাহনীর হতাশা আরও বাড়ে।
৬৭তম মিনিটে সমতার স্বস্তি ফেরে আবাহনী শিবিরে। ডান দিক থেকে ইমনের কর্নারে গোলরক্ষক লাফিয়ে উঠেও ফেরাতে পারেননি। হেডে সুযোগটা কাজে লাগান নাইজেরিয়ান ফরোয়ার্ড এমেকা ডারলিংটন।
৮৪তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ইমনের জোরালো ভলি ঝাঁপিয়ে পড়ে কর্নারের বিনিময়ে ফেরান গোলরক্ষক। এরপর সানডের প্রচেষ্টাও অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।
৮৯তম মিনিটে আব্বাস ইউনুসার হাতে বল লাগলে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। সানডে লক্ষ্যভেদ করলে লিগে ১৪তম জয় নিশ্চিত হয় আবাহনীর।

Share Button

     এ জাতীয় আরো খবর