July 27, 2024, 8:41 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

নিউজিল্যান্ডকে ২৪৯ রানে আটকে দিলেন লাকমল

নিউজিল্যান্ডকে ২৪৯ রানে আটকে দিলেন লাকমল

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

গল টেস্টের দ্বিতীয় ৪৬ রান যোগ করতেই অলআউট নিউজিল্যান্ড। ফলে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের সংগ্রহ দাঁড়াল ২৪৯। আগের দিনের ৮৬ রানে অপরাজিত থাকা রস টেইলর আর কোনো রান যোগ না করেই সুরাঙ্গা লাকমলের বলে নিরোশান ডিকভেলার কাছে ক্যাচ দেন। লাকমল কিউইদের বাকি পাঁচ উইকেটের চারটিই নিজের করে নেন।

বৃহস্পতিবার দ্বিতীয় দিনে ৫ উইকেট হারিয়ে ২০৩ করা নিউজিল্যান্ড ফের ব্যাটিংয়ে নামে। তবে আগের দিনের আকিলা ধনাঞ্জয়ার পর এদিন শ্রীলঙ্কার বোলারদের মধ্যে একাই দাপট দেখান পেসার লাকমল। একে একে তুলে নেন টেইলর, মিচেল স্যান্টনার, ট্রেন্ট বোল্ট ও এজাজ প্যাটেলকে। টিম সাউদি রান আউটের শিকার হন।

টেইলর ১৫৫ বলে ৬টি চারে সেই ৮৬ রানেই আউট হন। সাউদি ১৪ ও বোল্ট ১৮ রান করেন। আর উইল সামালভিল ৯ রানে অপরাজিত থাকেন। আকিলা প্রথম দিনে কিউইদের পাঁচ উইকেটের সবকটিই তুলে নিয়েছিলেন। আর দ্বিতীয় দিন পিচে আগুন ছড়ালেন লাকমল।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ব্যাটিংয়ে নেমে শ্রীলঙ্কা ৯ ওভারে বিনা উইকেটের ২২ রান করেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর