June 19, 2024, 11:17 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

পোলার্ডের জরিমানা

পোলার্ডের জরিমানা

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

মাঠের আম্পায়ারের নির্দেশ ‘অমান্য’ করার দায়ে শাস্তি দেওয়া হয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার কাইরন পোলার্ডকে। ম্যাচ ফি’র ২০ শতাংশ জরিমানা এবং সঙ্গে একটি ডিমেরিট পয়েন্ট পেয়েছেন এই অলরাউন্ডার।

রোববার ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আইসিসির আচরণবিধির ২.৪ আর্টিকেল ভঙ্গ করেন পোলার্ড।

ম্যাচ চলাকালীন পরিবর্তিত ক্রিকেটার নামাতে হলে আম্পায়ারকে অবগত করতে হয়। কিন্তু তা মানেননি পোলার্ড। আইসিসি এক বিবৃতিতে জানায়, পরিবর্তিত ফিল্ডার নামাতে হলে আম্পায়ারকে তা জানাতে হয় এবং ওভার শেষ না হওয়া পযর্ন্ত অপেক্ষা করতে হয়।

কিন্তু ভারতের ইনিংসের সময় তা না মেনেই মাঠ থেকে উঠে যান পোলার্ড এবং পরিবর্তিত খেলোয়াড় নামান। যার কারণে ম্যাচ আম্পায়ার নাইজেল দুগুইদ এবং গ্রেগরি ব্র্যাথওয়েট তাকে অভিযুক্ত করেন। থার্ড আম্পায়ার লেসলি রেইফার ও চতুর্থ অফিসিয়াল প্যাট্রিক গাস্টার্ডের রিপোর্ট নিয়ে পোলার্ডের ওপর অভিযোগ করেন ম্যাচ আম্পয়াররা। অবশ্য আম্পায়াদের অভিযোগ অস্বীকার করেছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার।

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টিতে বৃষ্টি আইনে হেরেছে ২২ রানে। ভারতের দেওয়া ৫ উইকেটে ১৬৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে মাত্র ৯৮ রান করে ক্যারিবিয়ানরা। ম্যাচটিতে বল করেননি পোলার্ড, ব্যাট হাতে ৮ বলে করেছেন ৮ রান।

অবশ্য প্রথম টি-টোয়েন্টিতে ৪৯ বলে ৪৯ রান করেন পোলার্ড। সেই ম্যাচে ৪ উইকেটে হারে উইন্ডিজ। সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি হবে মঙ্গলবার (০৬ আগস্ট)।

Share Button

     এ জাতীয় আরো খবর