July 27, 2024, 10:07 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

পোলার্ডের জরিমানা

পোলার্ডের জরিমানা

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

মাঠের আম্পায়ারের নির্দেশ ‘অমান্য’ করার দায়ে শাস্তি দেওয়া হয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার কাইরন পোলার্ডকে। ম্যাচ ফি’র ২০ শতাংশ জরিমানা এবং সঙ্গে একটি ডিমেরিট পয়েন্ট পেয়েছেন এই অলরাউন্ডার।

রোববার ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আইসিসির আচরণবিধির ২.৪ আর্টিকেল ভঙ্গ করেন পোলার্ড।

ম্যাচ চলাকালীন পরিবর্তিত ক্রিকেটার নামাতে হলে আম্পায়ারকে অবগত করতে হয়। কিন্তু তা মানেননি পোলার্ড। আইসিসি এক বিবৃতিতে জানায়, পরিবর্তিত ফিল্ডার নামাতে হলে আম্পায়ারকে তা জানাতে হয় এবং ওভার শেষ না হওয়া পযর্ন্ত অপেক্ষা করতে হয়।

কিন্তু ভারতের ইনিংসের সময় তা না মেনেই মাঠ থেকে উঠে যান পোলার্ড এবং পরিবর্তিত খেলোয়াড় নামান। যার কারণে ম্যাচ আম্পায়ার নাইজেল দুগুইদ এবং গ্রেগরি ব্র্যাথওয়েট তাকে অভিযুক্ত করেন। থার্ড আম্পায়ার লেসলি রেইফার ও চতুর্থ অফিসিয়াল প্যাট্রিক গাস্টার্ডের রিপোর্ট নিয়ে পোলার্ডের ওপর অভিযোগ করেন ম্যাচ আম্পয়াররা। অবশ্য আম্পায়াদের অভিযোগ অস্বীকার করেছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার।

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টিতে বৃষ্টি আইনে হেরেছে ২২ রানে। ভারতের দেওয়া ৫ উইকেটে ১৬৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে মাত্র ৯৮ রান করে ক্যারিবিয়ানরা। ম্যাচটিতে বল করেননি পোলার্ড, ব্যাট হাতে ৮ বলে করেছেন ৮ রান।

অবশ্য প্রথম টি-টোয়েন্টিতে ৪৯ বলে ৪৯ রান করেন পোলার্ড। সেই ম্যাচে ৪ উইকেটে হারে উইন্ডিজ। সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি হবে মঙ্গলবার (০৬ আগস্ট)।

Share Button

     এ জাতীয় আরো খবর