June 21, 2024, 12:23 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

আরো দুটি দল যুক্ত হচ্ছে বিপিএলে

আরো দুটি দল যুক্ত হচ্ছে বিপিএলে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

সংক্ষিপ্ত ভার্সনে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ও জমজমাট বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে যুক্ত হচ্ছে আরো দুটি দল। আসন্ন আসরে আরো দুটি নতুন দল চেয়ে সোমবার নিজস্ব ওয়েবসাইটে বিজ্ঞাপন দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।

চিটাগং ভাইকিংসের স্বত্বাধিকারী ডিবিবিএল গ্রুপ ইতোমধ্যেই টুর্নামেন্ট থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছে। পক্ষান্তরে গত দুই আসে অংশ না নেয়া বরিশাল ফ্র্যাঞ্চাইজি এবার যুক্ত হতে পারে। তেমনটা হলে টুর্নামেন্ট ইতিহাসে প্রথমবার আট দল নিয়ে অনুষ্ঠিত হবে এবারের সপ্তম বিপিএল।

বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানান, ‘চিটাগং ভাইকিংসের স্বত্বাধিকারী আনুষ্ঠানিকভাবে আমাদের জানিয়েছে এবার তারা টুর্নামেন্টে অংশ নেবে না। অর্থাৎ তারা তাদের মালিকানা বিক্রি করবে। এ ছাড়া এবার আমরা আরেকটা দল যুক্ত করব। যে কারণে আমরা দুটি দল চেয়ে বিজ্ঞাপন দিয়েছি।’

বিসিবির বিপিএল গভর্নিং কাউন্সিল তামাক সংশ্লিষ্ট কোন কোম্পানি, অ্যালকোহল, অনলাইন বেটিং হাউজ ছাড়া প্রতিষ্ঠিত সংগঠন ও অন্যান্য হাউজ থেকে প্রস্তাব আহবান করেছে। আবেদন পত্র জমা দেয়ার শেষ তারিখ আগামি ২০ আগস্ট।উল্লেখ্য, আগামি ৬ ডিসেম্বর প্রথম ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বিপিএলের আসন্ন আসর। তবে তার আগে ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।

Share Button

     এ জাতীয় আরো খবর