October 6, 2024, 6:25 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

নতুন চমক নিয়ে জ্যাকুলিন

নতুন চমক নিয়ে জ্যাকুলিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রায় প্রতিটি ছবিতেই খোলামেলা রূপে দেখা গেছে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে। সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘জুড়-য়া টু’ ছবিতেও তিনি সাহসী বেশ কিছু দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন। পাশাপাশি তার অভিনয়ও প্রশংসিত হয়েছে। তবে এবার ইমেজ ভেঙে নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। আর বিষয়টি খোদ তিনিই জানিয়েছেন। জানিয়েছেন, এবার আর সুপারহট জ্যাকুলিনকে দর্শকরা পাবেন না আমার নতুন ছবিতে।

তবে তাদের জন্য নতুন চমক অপেক্ষা করছে। জানা গেছে জ্যাকুলিন যশরাজ ফিল্মসের নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন। আর সেই ছবিতে একেবারেই সাদাসিধে তরুণীর চরিত্রে অভিনয় করবেন তিনি। পুরো ছবিতে তিনি শাড়ি ও সালোয়ার কামিজে অভিনয় করবেন। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। জ্যাকুলিন বলেন, একেবারে চমকে দেবো নতুন ছবিতে। কারণ আমার সাজ, পোশাক দেখে কেউ বিশ্বাসই করতে পারবেন না এটা আমি! নতুন এই রূপটা আমি নিজেও অনেক উপভোগ করছি। এর শুটিং এখন চলছে। তবে ছবির নাম ঠিক হয়নি। ঠিক হলেই সেটি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে জানানো হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর