October 6, 2024, 12:42 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

‘ভালোবেসে ভালোবাসা’ নাটকে সজল-শিমু

‘ভালোবেসে ভালোবাসা’ নাটকে সজল-শিমু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সম্প্রতি শুটিং শেষ হয়েছে সজল ও সুমাইয়া শিমুর ‘ভালোবেসে ভালোবাসা’ শিরোনামের একটি একক নাটক। আহসান হাবিব সকালের রচনায় এটি পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামিম। নাটকের গল্পে দেখা যাবে, ভালোবেসে বিয়ে করার পরেও আনান (সজল) ও রাহীর (শিমু) জীবনে এমন কিছু অতীত এসে সামনে দেয়াল হয়ে দাঁড়ায়। সে দেয়াল ভেদ করে সম্মুখে এগিয়ে যাওয়া কখনো সম্ভব হয় না। তখন ভালোবাসার সংসারে উঠে ঝড়, সব কিছু ত্যাগ করে তখন আশ্রয় নিতে হয় ছলনার। এই ছলনার মাঝেই তখন সুখ খুঁজে নেওয়ার চেষ্টা করতে হয় তাদের। মেনে নিতে হয় এক জীবনে মানুষের সকল চাওয়া পাওয়া হয়ে উঠে না। এমনি কিছু মান অভিমানের গল্প নিয়ে এগিয়ে যায় নাটকটি। এই প্রসঙ্গে সুমাইয়া শীমু বলেন, নাটকের গল্পটিতে বিশেষ কিছু ভালো লাগা রয়েছে। ভালোবেসে বিয়ে করার পরেও অনেকের জীবনে অনাকাক্ষিত কিছু অতীত এসে সুখটাকে পুড়িয়ে দেয়। যেটি মেনে নেওয়া কঠিন হয়ে পড়ে। এমনি এক দম্পতির কাহিনি নিয়ে এই নাটকের পটভূমি।

সজল বলেন, কাজটি করে অনেক ভালো লেগেছে। একটি পরিপূর্ণ ভালোবাসায় কিভাবে একটু একটু করে ভাঙন ধরে সেটি দর্শক এই নাটকে দেখবেন। সজল ও শিমু ছাড়া নাটক টিতে আরো অভিনয় করেছেন, লীনা আহমেদ, সাদ্দাম আবদুর রহমানসহ অনেকেই। খুব শিগগির নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে নির্মতদা জানান।

Share Button

     এ জাতীয় আরো খবর