July 8, 2024, 12:49 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রামে একের পর এক বাঁধ ভেঙে ও সড়ক উপছে নতুন নতুন এলাকা প্লাবিত কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে চিনি ও ঔষধ উদ্ধার পীরগঞ্জের ঝোরারঘাট শাহ্ সালেক দাখিল মাদ্রাসায় সুপারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম পীরগঞ্জ ৮৭পিচ ইয়াবা ও অন্যঅন্য মামলায় আসামী আটক৫ ১৭০টি চোরাই মোবাইল ও ট্যাবসহ মোট ০৫ জন চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ সরকারী রাস্তাসহ ২৯টি মেহগনি গাছ কাটার অভিযোগ।। তদন্তে প্রশাসন পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পীরগঞ্জে পাট ও পাট বীজ উৎপাদন প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু

খোলামেলা ফটোশুটে আলোচনায় তাপসী

খোলামেলা ফটোশুটে আলোচনায় তাপসী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘পিঙ্ক’ ছবি তাকে রাতারাতি এনেছে লাইমলাইটে৷ প্রথম এ ছবির মাধ্যমেই বাজিমাত করেছিলেন তিনি। প্রশংসিত হয়েছেন তার অভিনয় ও পারফরমেন্স। তাই আর পেছনে ফিরে যেন তাকাতে রাজি নন অভিনেত্রী তাপসী পান্নু। অভিনয়ের পাশাপাশি মডেলিং এও সমান সাবলীল তিনি। সম্প্রতি তার অভিনীত ‘জুড়-য়া-২’ ছবিটিও ভালো ব্যবসা সফলতা পেয়েছে। সব মিলিয়ে বেশ সুসময় পার করছেন তিনি। আর তারই ধারাবাহিকতায় এবার খোলামেলা একটি ফটোশুটের মাধ্যমে নতুন করে আলোচনায় আসলেন তাপসী।

সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিনের জন্য একটি ফটোশুট করেছেন তিনি। আর সেখানে একেবারে খোলামেলা রূপে ধরা দিলেন তাপসী। এর এর আগেও বলিউডের বেশ কিছু অভিনেত্রীর বোল্ড ছবি ধরা পড়েছে এই ম্যাগাজিনে। এবার সেই তালিকায় নাম লেখালেন তাপসী। তবে এমন ভিন্নরূপে তাকে আগে দেখা যায়নি। এরইমধ্যে এ ম্যাগাজিনের জন্য তোলা তাপসীর তোলা বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ‘জুডুয়া-২’ বক্স অফিসে সাফল্যের পর পরই এই ফটোশুট তার ভক্তদের কাছে উপরি পাওনা। অক্টোবর সংখ্যার জন্য এই ফটোশুটটি করেছেন তাপসী।

Share Button

     এ জাতীয় আরো খবর