September 8, 2024, 6:40 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

নিউজিল্যান্ডকে ২৪৯ রানে আটকে দিলেন লাকমল

নিউজিল্যান্ডকে ২৪৯ রানে আটকে দিলেন লাকমল

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

গল টেস্টের দ্বিতীয় ৪৬ রান যোগ করতেই অলআউট নিউজিল্যান্ড। ফলে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের সংগ্রহ দাঁড়াল ২৪৯। আগের দিনের ৮৬ রানে অপরাজিত থাকা রস টেইলর আর কোনো রান যোগ না করেই সুরাঙ্গা লাকমলের বলে নিরোশান ডিকভেলার কাছে ক্যাচ দেন। লাকমল কিউইদের বাকি পাঁচ উইকেটের চারটিই নিজের করে নেন।

বৃহস্পতিবার দ্বিতীয় দিনে ৫ উইকেট হারিয়ে ২০৩ করা নিউজিল্যান্ড ফের ব্যাটিংয়ে নামে। তবে আগের দিনের আকিলা ধনাঞ্জয়ার পর এদিন শ্রীলঙ্কার বোলারদের মধ্যে একাই দাপট দেখান পেসার লাকমল। একে একে তুলে নেন টেইলর, মিচেল স্যান্টনার, ট্রেন্ট বোল্ট ও এজাজ প্যাটেলকে। টিম সাউদি রান আউটের শিকার হন।

টেইলর ১৫৫ বলে ৬টি চারে সেই ৮৬ রানেই আউট হন। সাউদি ১৪ ও বোল্ট ১৮ রান করেন। আর উইল সামালভিল ৯ রানে অপরাজিত থাকেন। আকিলা প্রথম দিনে কিউইদের পাঁচ উইকেটের সবকটিই তুলে নিয়েছিলেন। আর দ্বিতীয় দিন পিচে আগুন ছড়ালেন লাকমল।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ব্যাটিংয়ে নেমে শ্রীলঙ্কা ৯ ওভারে বিনা উইকেটের ২২ রান করেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর