February 25, 2024, 2:08 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

মেয়েদের হ্যাটট্রিক শিরোপা ময়মনসিংহে

মেয়েদের হ্যাটট্রিক শিরোপা ময়মনসিংহে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক


ঠাকুরগাঁও জেলাকে সহজেই হারিয়ে টানা তৃতীয়বারের মতো জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবলের শিরোপা জিতেছে ময়মনসিংহ।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গতকাল শুক্রবার ফাইনালে ৩-০ গোলে জিতে ময়মনসিংহ। গত সেপ্টেম্বরে না ফেরার দেশে চলে যাওয়া সতীর্থ ফুটবলার সাবিনা ইয়াসমিনকে শিরোপা উৎসর্গ করেছে মেয়েরা।
ম্যাচের দশম মিনিটেই এগিয়ে যায় ময়মনসিংহ। বাঁ দিক থেকে সালমা খাতুনের বাড়ানো বল গোলমুখ থেকে সহজে লক্ষ্যভেদ করেন রোজিনা আক্তার। ছয় মিনিট পর ব্যবধান দ্বিগুণও করেন রোজিনা।
দুই গোল খেয়ে শুরুর ছন্দ হারিয়ে ফেলা ঠাকুরগাঁও আর ঘুরে দাঁড়াতে পারেনি। প্রথমার্ধের শেষ দিকে আমেনা খাতুনের ক্রসে শামসুন্নাহার লক্ষ্যভেদ করলে আরও কোণঠাসা হয়ে যায় দলটি। দ্বিতীয়ার্ধে আর গোল না পেলেও হ্যাটট্রিক শিরোপা নিয়ে মাঠ ছাড়ে কলসিন্দুরের মেয়েদের নিয়ে গড়া ময়মনসিংহ দল।
জাপান ফুটবল অ্যাসোসিয়েশনের (জেএফএ) সহযোগিতায় হওয়ার এই প্রতিযোগিতায় এবার অংশ নেয় ৩৫টি জেলা। জেলা পর্যায়ের খেলা শেষে ছয় ভেন্যুর চ্যাম্পিয়ন ও সেরা দুই রানার্সআপ-এই মোট আট দল নিয়ে হয় মূলপর্ব।
মূলপর্ব পেরিয়ে প্রথমবারের মতো প্রতিযোগিতার ফাইনালে উঠে আসে ঠাকুরগাঁও। আর টানা তৃতীয়বারের মতো ফাইনালে ওঠে ময়মনসিংহ।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর