July 27, 2024, 1:53 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

মেয়েদের হ্যাটট্রিক শিরোপা ময়মনসিংহে

মেয়েদের হ্যাটট্রিক শিরোপা ময়মনসিংহে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক


ঠাকুরগাঁও জেলাকে সহজেই হারিয়ে টানা তৃতীয়বারের মতো জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবলের শিরোপা জিতেছে ময়মনসিংহ।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গতকাল শুক্রবার ফাইনালে ৩-০ গোলে জিতে ময়মনসিংহ। গত সেপ্টেম্বরে না ফেরার দেশে চলে যাওয়া সতীর্থ ফুটবলার সাবিনা ইয়াসমিনকে শিরোপা উৎসর্গ করেছে মেয়েরা।
ম্যাচের দশম মিনিটেই এগিয়ে যায় ময়মনসিংহ। বাঁ দিক থেকে সালমা খাতুনের বাড়ানো বল গোলমুখ থেকে সহজে লক্ষ্যভেদ করেন রোজিনা আক্তার। ছয় মিনিট পর ব্যবধান দ্বিগুণও করেন রোজিনা।
দুই গোল খেয়ে শুরুর ছন্দ হারিয়ে ফেলা ঠাকুরগাঁও আর ঘুরে দাঁড়াতে পারেনি। প্রথমার্ধের শেষ দিকে আমেনা খাতুনের ক্রসে শামসুন্নাহার লক্ষ্যভেদ করলে আরও কোণঠাসা হয়ে যায় দলটি। দ্বিতীয়ার্ধে আর গোল না পেলেও হ্যাটট্রিক শিরোপা নিয়ে মাঠ ছাড়ে কলসিন্দুরের মেয়েদের নিয়ে গড়া ময়মনসিংহ দল।
জাপান ফুটবল অ্যাসোসিয়েশনের (জেএফএ) সহযোগিতায় হওয়ার এই প্রতিযোগিতায় এবার অংশ নেয় ৩৫টি জেলা। জেলা পর্যায়ের খেলা শেষে ছয় ভেন্যুর চ্যাম্পিয়ন ও সেরা দুই রানার্সআপ-এই মোট আট দল নিয়ে হয় মূলপর্ব।
মূলপর্ব পেরিয়ে প্রথমবারের মতো প্রতিযোগিতার ফাইনালে উঠে আসে ঠাকুরগাঁও। আর টানা তৃতীয়বারের মতো ফাইনালে ওঠে ময়মনসিংহ।

Share Button

     এ জাতীয় আরো খবর