February 25, 2024, 2:43 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

চলচ্চিত্রে এভ্রিল

চলচ্চিত্রে এভ্রিল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিয়ে ও ডিভোর্সের তথ্য লুকিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা থেকে বাদ পড়েছিলেন জান্নাতুল নাঈম এভ্রিল। চ্যাম্পিয়ন ঘোষণার পরও তথ্য লুকানোর কারণে তার কাছ থেকে বিজয়ের মুকুট নিয়ে নেয়া হয়। এরপর সেই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন জেসিয়া ইসলাম। তিনি এখন চীনে রয়েছেন ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নিতে। চ্যাম্পিয়ন হতে না পারলেও কোনো ক্ষোভ নেই এভ্রিলের। বরং, জেসিয়ার প্রতি শুভকামনা জানিয়েছেন তিনি।

এদিকে এরইমধ্যে বাল্যবিবাহ রোধে একটি ফাউন্ডেশনও গঠন করেছেন তিনি। এভ্রিল ফাউন্ডেশন নামক এ সংগঠন থেকে বাল্যবিবাহ রোধে সারা দেশে কাজ পরিচালনা করা হবে। এরইমধ্যে এর কার্যক্রমও শুরু হয়েছে। কিন্তু মিডিয়ার কাজের কি খবর এভ্রিলের। সেই দিকটায় কি মনোযোগী হয়েছেন? উত্তরটা হলো, হ্যাঁ। কদিন আগেই এভ্রিল অভিনীত একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। এ ভিডিওটির কাজ অবশ্য তিনি করেছিলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঘোষণার আগে। বর্তমানে হাফ ডজন ছবির প্রস্তাব রয়েছে এভ্রিলের হাতে। তবে এ সবক’টিতেই অভিনয় করছেন না তিনি। খুব বেছে ঠিক করবেন কোন ছবিটিতে কাজ করবেন। আর আগামি মাস থেকেই চলচ্চিত্রে কাজ শুরু করবেন বলেও জানিয়েছেন এভ্রিল। তবে কোন ছবিতে কাজ করবেন সে বিষয়ে কিছু জানাতে চান না এখনই। একটি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে সেটা জানানো হবে। আর তার জন্যই অপেক্ষা করছেন। এ বিষয়ে জান্নাতুল নাঈম এভ্রিল বলেন, আমি চাই খুব ভালোভাবে সবার সামনে আসতে। তাই একটু অপেক্ষা করেছি। আগামি মাস থেকেই ছবির শুটিংয়ে ক্যামেরার সামনে দাঁড়াবো। এরইমধ্যে ছবিটি সম্পর্কে সব কিছু পাকাপাকি হয়েছে। তবে সব এখনই বলবো না। কারণ এটা আমার দর্শকদের জন্য বড় একটি চমক হয়ে থাকবে। আশা করছি আগামি মাসেই চমকটা সবাইকে দিতে পারবো।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর