July 19, 2024, 8:10 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

নতুন নকশা আসছে স্ন্যাপচ্যাটে

নতুন নকশা আসছে স্ন্যাপচ্যাটে

ডিটেকটিভ প্রযুক্তি ডেস্ক

চলতি বছর ডিসেম্বরে নিজেদের নকশায় সবচেয়ে বড় পরিবর্তন আনতে যাচ্ছে ছবি শেয়ারিং অ্যাপ স্ন্যাপচ্যাট, ব্যবসা-বাণিজ্যবিষয়ক মার্কিন প্রকাশনা বিজনেস ইনসাইডার-এর প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

স্ন্যাপচ্যাটের মূল প্রতিষ্ঠান স্ন্যাপ-এর প্রধান নির্বাহী ইভান স্পিগেল-এর মতে, নতুন এই নকশা এই অ্যাপটির ‘ব্যবহার আরও সহজ করবে’।

যদিও ঠিক কবে এই পরিবর্তন আনা হবে তা নিয়ে স্পিগেল কোনো আভাস দেননি বলে উল্লেখ করা হয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসি’র প্রতিবেদনে। কর্মীদের বিভিন্ন সময়ে জানানো হয়েছে ৪ ডিসেম্বর থেকে নতুন করে এই সাজানো শুরু হবে।

স্ন্যাপচ্যাট ফেইসবুকের মতো ফিড ব্যবস্থা আনতে পারে বলে স্পিগেল আভাস দিয়েছেন। যদিও বিজনেস ইনসাইডার-এর সূত্র বলছে নতুন নকশাও ুক্যামেরা দিকে খোলা” থাকবে।

চলতি সপ্তাহের মঙ্গলবার তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করে স্ন্যাপ। এ প্রান্তিকে প্রত্যাশা মেটাতে পারেনি প্রতিষ্ঠানটি।

Share Button

     এ জাতীয় আরো খবর