July 13, 2024, 2:34 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

আলিবাবা প্রত্যাশা মিটিয়েছে

আলিবাবা প্রত্যাশা মিটিয়েছে

ডিটেকটিভ প্রযুক্তি ডেস্ক

সর্বশেষ প্রান্তিকের আয় ঠিক আগের প্রান্তিকের তুলনায় ৬১ শতাংশ বেড়েছে, বৃহস্পতিবার এক ঘোষণায় এ তথ্য প্রকাশ করেছে চীনা ই-কমার্স জায়ান্ট আলিবাবা।

মূল ই-কমার্স ব্যবসায়ে উন্নতি প্রতিষ্ঠানটিকে বিশ্লেষকদের প্রত্যাশ্যা মেটানো এই আয় করতে সহায়তা করেছে বলে রয়টার্স-এর প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

চীনা প্রতিষ্ঠানটি জুলাই-সেপ্টেম্বর প্রান্তিকে মোট ৫৫১২ কোটি ইউয়ান বা ৮৩৪ কোটি ডলার আয় করেছে। রয়টার্স-এর চালানো জরিপে বিশ্লেষকদের প্রত্যাশা ছিল অংকটা ৫২.২০ কোটি ইউয়ান হবে।

আগের বছরের একই প্রান্তিকের তুলনায় প্রতিষ্ঠানটির মোট আয় দ্বিগুণ হয়ে ১৭৪১ কোটি ইউয়ান হয়েছে।

আলিবাবা’র পক্ষ থেকে বলা হয়, তাদের মূল ই-কমার্স ব্যবসায়ের আয় হয়েছে ৪৬৪৬ কোটি ইউয়ান। অংকটা ২০১৬ সালের একই প্রান্তিকের তুলনায় ৬৩ শতাংশ বেশি।

Share Button

     এ জাতীয় আরো খবর