July 13, 2024, 1:12 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

ফ্রান্সের ভিসা পাননি তিশা

ফ্রান্সের ভিসা পাননি তিশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। সম্প্রতি ছোট পর্দা থেকে বড় পর্দায় নাম লেখানোর কথা ছিল এই অভিনেত্রীর। স্বপন আহমেদের ‘ভবঘুরে’ শিরোনামের একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল তার। কিন্তু যাত্রা পথের শুরুতেই থেমে যেতে হয় তাকে। এই ছবির শুটিং হবে ফ্রান্সে। কোনোভাবেই তানজিন তিশা ফ্রান্সের ভিসা পাননি।

ফলে প্রথম চলচ্চিত্র থেকে বাদ পড়লেন তিনি। তার পরিবর্তে এই চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। এদিকে ছোট পর্দার বৃত্তেই রয়ে গেলেন তিশা। এই প্রসঙ্গে তানজিন তিশা বলেন, আমি ভাগ্যে বিশ্বাসী। ছবিটি হয়তো আমার ভাগ্যে নেই। তাই করা হচ্ছে না। তবে পূর্ণিমা আপু চুক্তিবদ্ধ হওয়াতে আমি খুশি হয়েছি। ছবিটি মুক্তি পেলে আমি অবশ্যই সিনেমা হলে এটি দেখবো। গেল তিন মাস ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলে জানান তিশা। বিশেষ করে খ- নাটকে তার প্রতিদিনের ব্যস্ততা। এরইমধ্যে ’জলের তলে কার ছায়া’, ‘পথে হলো দেখা’, ‘ওই লাল টিপওয়ালী’, ‘মায়া ও ভালোবাসার রকম ফের’সহ বেশ কিছু খ- নাটকের কাজ শেষ করেছেন তিনি। খ- নাটকের বাইরে তিশা কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ শিরোনামের একটি ধারাবাহিকে চুক্তিবদ্ধ হয়েছেন। এটি সম্পর্কে তিশা বলেন, সত্যি বলতে আমি ধারাবাহিকে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। তবে কাছের কয়েক জন মানুষের অনুরোধে এই ধারাবাহিকের কাজ করছি। আগামি ১২ তারিখে এই ধারাবাহিকের শুটিংয়ে আমি অংশগ্রহণ করবো। তবে ধারাবাহিকটির গল্প ও চরিত্র সম্পর্কে এই মুহূর্তে কিছু বলতে পারছি না।

Share Button

     এ জাতীয় আরো খবর