May 28, 2024, 6:49 pm

সংবাদ শিরোনাম
আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের

ফ্রান্সের ভিসা পাননি তিশা

ফ্রান্সের ভিসা পাননি তিশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। সম্প্রতি ছোট পর্দা থেকে বড় পর্দায় নাম লেখানোর কথা ছিল এই অভিনেত্রীর। স্বপন আহমেদের ‘ভবঘুরে’ শিরোনামের একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল তার। কিন্তু যাত্রা পথের শুরুতেই থেমে যেতে হয় তাকে। এই ছবির শুটিং হবে ফ্রান্সে। কোনোভাবেই তানজিন তিশা ফ্রান্সের ভিসা পাননি।

ফলে প্রথম চলচ্চিত্র থেকে বাদ পড়লেন তিনি। তার পরিবর্তে এই চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। এদিকে ছোট পর্দার বৃত্তেই রয়ে গেলেন তিশা। এই প্রসঙ্গে তানজিন তিশা বলেন, আমি ভাগ্যে বিশ্বাসী। ছবিটি হয়তো আমার ভাগ্যে নেই। তাই করা হচ্ছে না। তবে পূর্ণিমা আপু চুক্তিবদ্ধ হওয়াতে আমি খুশি হয়েছি। ছবিটি মুক্তি পেলে আমি অবশ্যই সিনেমা হলে এটি দেখবো। গেল তিন মাস ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলে জানান তিশা। বিশেষ করে খ- নাটকে তার প্রতিদিনের ব্যস্ততা। এরইমধ্যে ’জলের তলে কার ছায়া’, ‘পথে হলো দেখা’, ‘ওই লাল টিপওয়ালী’, ‘মায়া ও ভালোবাসার রকম ফের’সহ বেশ কিছু খ- নাটকের কাজ শেষ করেছেন তিনি। খ- নাটকের বাইরে তিশা কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ শিরোনামের একটি ধারাবাহিকে চুক্তিবদ্ধ হয়েছেন। এটি সম্পর্কে তিশা বলেন, সত্যি বলতে আমি ধারাবাহিকে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। তবে কাছের কয়েক জন মানুষের অনুরোধে এই ধারাবাহিকের কাজ করছি। আগামি ১২ তারিখে এই ধারাবাহিকের শুটিংয়ে আমি অংশগ্রহণ করবো। তবে ধারাবাহিকটির গল্প ও চরিত্র সম্পর্কে এই মুহূর্তে কিছু বলতে পারছি না।

Share Button

     এ জাতীয় আরো খবর