June 22, 2024, 4:52 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

বিয়ের ১০ বছর মা হচ্ছেন অভিনেত্রী নেহা

বিনোদন অনলাইন ডেস্ক:-

ভারতীয় টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী নেহা মারদা। ‘বালিকা বধূ’ ধারাবাহিকের সঙ্গে অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে তার। ধারাবাহিকটির ‘গহনা’, অর্থাৎ আনন্দীর জেঠতুতো শাশুড়ির ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সুখবর দেন অভিনেত্রী। এদিন তিনি জানান, শিগগিরই দুই থেকে তিন হতে যাচ্ছেন তারা। স্বামী আয়ুষ্মান আগারওয়ালের সঙ্গে একটি ছবি পোস্ট করে এই খবর জানান নেহা।

এদিন অভিনেত্রীকে আঁটোসাটো লাল গাউনে বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা যায় তাকে। বিপরীতে সাদা-কালো ফর্ম্যাল পোশাকে দেখা যায় তার স্বামীকে। তারা দুজনে প্রকৃতির মাঝে দাঁড়িয়ে শরীরে নতুন প্রাণের অনুভূতি নিচ্ছেন।

অভিনেত্রী মা হওয়ার খবর জানিয়ে লেখেন, অবশেষে ঈশ্বর আমার মধ্যে আর্বিভূত হতে যাচ্ছেন। ২০২৩ সালে সন্তান আসছে। আর তার এই মা হওয়ার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন অন্যান্য তারকারা।

প্রসঙ্গত, ২০১২ সালে ব্যবসায়ী আয়ুষ্মান আগারওয়ালাকে বিয়ে করেন নহো। বিয়ের দশ বছরের মাথায় সন্তানসম্ভবা অভিনেত্রী।

নেহাকে ‘বালিকা বধূ’ ছাড়াও ‘ডোলি আরমানো কি’ ও ‘কিঁউ রিস্তোমে কাট্টি বাট্টি’সহ একাধিক ধারাবাহিকে দেখা গেছে তাকে। তবে এর বাইরে ‘ঝলক দিখলা জা (সিজন ৮)’ এবং ‘খতরোকে খিলাড়ি সিজন ৮’-এরও প্রতিযোগী হিসেবে দেখা গেছে তাকে।

Share Button

     এ জাতীয় আরো খবর