May 30, 2024, 7:05 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

নারীদের কাছে মালালা রোল মডেল : প্রিয়াঙ্কা

নারীদের কাছে মালালা রোল মডেল : প্রিয়াঙ্কা

ডিটেকটিভ নিউজ ডেস্ক

মালালার সঙ্গে দেখা করলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর পিগির সঙ্গে দেখা করার পরই উচ্ছ্বসিত হয়ে পড়েন মালালা। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সেই উচ্ছ্বাসের কথা প্রকাশও করেন নোবেলজয়ী কন্যা।

মালালা জানান, তিনি এখনও বিশ্বাস করতে

পারছেন না যে, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার দেখা হয়েছে। পিগির সঙ্গে একটি ছবিও প্রকাশ করেন মালালা।

 

অন্যদিকে মালালার সঙ্গে দেখা হওয়ার পর প্রিয়াঙ্কাও একটি ছবি প্রকাশ করেন। সেখানে মালালার প্রশংসাও করেন পিগি। পাশাপাশি যুবক, যুবতীদের কাছে মালালা একজন রোল মডেল বলেও প্রশংসা করেন বলিউডের ওই অভিনেত্রী। মালালা যে তার বন্ধু, এটা ভেবেই ভাল লাগছে বলেও মন্তব্য করেন প্রিয়াঙ্কা। প্রত্যেক মহিলার কাছে মালালা একজন অন্যতম চরিত্র। মালালার সঙ্গে দেখা করে তারা ফের উর্ধু এবং হিন্দিতে কথা বলতে চান বলেও জানিয়েছেন প্রিয়াঙ্কা।

Share Button

     এ জাতীয় আরো খবর