May 28, 2024, 8:04 pm

সংবাদ শিরোনাম
আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের

‘পোড়ামন টু’ নিয়ে ব্যস্ত সিয়াম

‘পোড়ামন টু’ নিয়ে ব্যস্ত সিয়াম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মেহেরপুর শহরের আশপাশেই গেল এক মাসেরও বেশি সময় কাটছে চলচ্চিত্রের নতুন নায়ক সিয়াম আহমেদের। সেখানে তিনি রায়হান রাফী নির্দেশিত ‘পোড়ামন টু’ চলচ্চিত্রের টানা শুটিং করছেন। এটাই সিয়ামের প্রথম চলচ্চিত্র। এর আগে অনেক নাটকে অভিনয় করে দর্শকপ্রিয় হয়ে উঠেছেন তিনি। আর তার এই দর্শকপ্রিয়তাকে বিবেচনা করেই জাজ মাল্টিমিডিয়া তাকে নিয়ে নির্মাণ করছেন ‘পোড়ামন টু’ চলচ্চিত্রটি। এর কাজে টানা ব্যস্ত থাকায় আপাতত টিভি নাটক বা টেলিফিল্মে অভিনয় থেকে দূরে আছেন তিনি।

তবে তার সহকর্মীরা চলচ্চিত্রে তার শুভারম্ভ নিয়ে দারুণভাবে উচ্ছ্বসিত। সবারই প্রত্যাশা সিয়াম অভিনীত ‘পোড়ামন টু’ দর্শকপ্রিয়তা পাবে। সিয়ামও সেই আশাই করছেন। আর তাই নিজের সর্বোচ্চটুকু দিয়েই তিনি চলচ্চিত্রে অভিনয় করছেন। ফুটিয়ে তোলার দারুণ চেষ্টা করছেন সুজন শাহ চরিত্রটিকে। সিয়াম বলেন, এই চলচ্চিত্রে যাদের সঙ্গেই কাজ করছি প্রত্যেকেই আমাকে খুব সহযোগিতা করছেন। যেমন আনোয়ারা ম্যাডাম, ফজলুর রহমান বাবু ভাই, বাপ্পারাজ ভাই। আমরা যে সবাই মিলে একটি ভালো কাজ করতে চাচ্ছি তারই দৃষ্টান্ত হতে যাচ্ছে এই চলচ্চিত্রটি। এমন দৃষ্টান্ত সত্যিই সচরাচর পাওয়া যায় না। সবার মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্কও তৈরি হয়েছে। যে কারণে কাজটিও খুব ভালো হচ্ছে। পরিচালক রায়হান রাফীর নির্দেশনায় কাজটি আমি বেশ উপভোগ করছি।

 

Share Button

     এ জাতীয় আরো খবর