July 27, 2024, 9:24 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

‘পোড়ামন টু’ নিয়ে ব্যস্ত সিয়াম

‘পোড়ামন টু’ নিয়ে ব্যস্ত সিয়াম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মেহেরপুর শহরের আশপাশেই গেল এক মাসেরও বেশি সময় কাটছে চলচ্চিত্রের নতুন নায়ক সিয়াম আহমেদের। সেখানে তিনি রায়হান রাফী নির্দেশিত ‘পোড়ামন টু’ চলচ্চিত্রের টানা শুটিং করছেন। এটাই সিয়ামের প্রথম চলচ্চিত্র। এর আগে অনেক নাটকে অভিনয় করে দর্শকপ্রিয় হয়ে উঠেছেন তিনি। আর তার এই দর্শকপ্রিয়তাকে বিবেচনা করেই জাজ মাল্টিমিডিয়া তাকে নিয়ে নির্মাণ করছেন ‘পোড়ামন টু’ চলচ্চিত্রটি। এর কাজে টানা ব্যস্ত থাকায় আপাতত টিভি নাটক বা টেলিফিল্মে অভিনয় থেকে দূরে আছেন তিনি।

তবে তার সহকর্মীরা চলচ্চিত্রে তার শুভারম্ভ নিয়ে দারুণভাবে উচ্ছ্বসিত। সবারই প্রত্যাশা সিয়াম অভিনীত ‘পোড়ামন টু’ দর্শকপ্রিয়তা পাবে। সিয়ামও সেই আশাই করছেন। আর তাই নিজের সর্বোচ্চটুকু দিয়েই তিনি চলচ্চিত্রে অভিনয় করছেন। ফুটিয়ে তোলার দারুণ চেষ্টা করছেন সুজন শাহ চরিত্রটিকে। সিয়াম বলেন, এই চলচ্চিত্রে যাদের সঙ্গেই কাজ করছি প্রত্যেকেই আমাকে খুব সহযোগিতা করছেন। যেমন আনোয়ারা ম্যাডাম, ফজলুর রহমান বাবু ভাই, বাপ্পারাজ ভাই। আমরা যে সবাই মিলে একটি ভালো কাজ করতে চাচ্ছি তারই দৃষ্টান্ত হতে যাচ্ছে এই চলচ্চিত্রটি। এমন দৃষ্টান্ত সত্যিই সচরাচর পাওয়া যায় না। সবার মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্কও তৈরি হয়েছে। যে কারণে কাজটিও খুব ভালো হচ্ছে। পরিচালক রায়হান রাফীর নির্দেশনায় কাজটি আমি বেশ উপভোগ করছি।

 

Share Button

     এ জাতীয় আরো খবর