May 28, 2024, 8:40 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

এবার যৌথ প্রযোজনার ছবিতে মাজনুন মিজান

এবার যৌথ প্রযোজনার ছবিতে মাজনুন মিজান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মাজনুন মিজান। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও এই অভিনেতাকে দেখা গেছে। সর্বশেষ শামীম আহমেদ রনীর ‘বসগিরি’ ও ফখরুল আরেফিন খানের ‘ভুবন মাঝি’ শীর্ষক ছবিতে তিনি অভিনয় করেন। দুটি ছবি থেকেই দর্শকদের বেশ সাড়া পেয়েছেন এই অভিনেতা। এবার তাকে যৌথ প্রযোজনার একটি ছবিতে দেখা যাবে বলে জানান তিনি। এই প্রসঙ্গে মাজনুন মিজান বলেন, ভুবন মাঝি ছবির ফখরুল আরেফিন যৌথ প্রয়োজনার একটি ছবি নির্মাণ করবেন।

নতুন এই ছবিতে আমি থাকছি। তবে যৌথ প্রয়োজনার নীতিমালা সক্রান্ত কিছু সমস্যার কারণে ছবিটির এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। খুব শিগগির ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা আসবে। এদিকে মাজনুন মিজান বর্তমানে ছোট পর্দার কাজ  নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি তিনি বিজয় দিবসের দুটি খ- নাটকের কাজ শেষ করেছেন। নাটক দুটি হলো সুমন আনোয়ারের ‘গুপ্তধন’ ও অঞ্জন আইচের ‘নিহত নক্ষত্র’। এই দুটি নাটকে তার বিপরীতে দেখা যাবে মৌসুমি হামিদ ও ফারহানা মিলিকে।

এছাড়া খুব শিগগির নাহিদ কামাল পিয়ালের ‘কাগজের বাড়ি’ ও সজিব আহমেদের ‘ফজেন কার’ শীর্ষ আরো দুটি খ- নাটকের কাজ করবেন তিনি। খ- নাটকের পাশাপাশি ধারাবাহিকেও ব্যস্ততা কম নয় বলে জানান এই অভিনেতা। বাংলাভিশনে তার অভিনীত ‘আকাশে মেঘ নেই’ ও এশিয়ান টিভিতে ‘মগের মুল্লুক’ ধারাবাহিক দুটি প্রচার হচ্ছে। এ ছাড়া আরো চারটি নতুন ধারাবাহিকের কাজ শুরু করবেন বলেও জানান। দীর্ঘদিন থেকে এই অভিনেতা অভিনয় করছেন। সেই প্রসঙ্গ ধরে জানতে চাওয়া নাটকের বর্তমান চালচিত্র সম্পর্কে। এই সম্পর্কে মাজনুন বলেন, এখন বিচ্ছিন্নভাবে নাটক নির্মাণ, প্রচার ও বিনিয়োগ হচ্ছে। একটি সুস্থ নীতিমালার মধ্যে আসা আমাদের প্রয়োজন।

 

Share Button

     এ জাতীয় আরো খবর