July 13, 2024, 12:37 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

এবার যৌথ প্রযোজনার ছবিতে মাজনুন মিজান

এবার যৌথ প্রযোজনার ছবিতে মাজনুন মিজান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মাজনুন মিজান। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও এই অভিনেতাকে দেখা গেছে। সর্বশেষ শামীম আহমেদ রনীর ‘বসগিরি’ ও ফখরুল আরেফিন খানের ‘ভুবন মাঝি’ শীর্ষক ছবিতে তিনি অভিনয় করেন। দুটি ছবি থেকেই দর্শকদের বেশ সাড়া পেয়েছেন এই অভিনেতা। এবার তাকে যৌথ প্রযোজনার একটি ছবিতে দেখা যাবে বলে জানান তিনি। এই প্রসঙ্গে মাজনুন মিজান বলেন, ভুবন মাঝি ছবির ফখরুল আরেফিন যৌথ প্রয়োজনার একটি ছবি নির্মাণ করবেন।

নতুন এই ছবিতে আমি থাকছি। তবে যৌথ প্রয়োজনার নীতিমালা সক্রান্ত কিছু সমস্যার কারণে ছবিটির এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। খুব শিগগির ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা আসবে। এদিকে মাজনুন মিজান বর্তমানে ছোট পর্দার কাজ  নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি তিনি বিজয় দিবসের দুটি খ- নাটকের কাজ শেষ করেছেন। নাটক দুটি হলো সুমন আনোয়ারের ‘গুপ্তধন’ ও অঞ্জন আইচের ‘নিহত নক্ষত্র’। এই দুটি নাটকে তার বিপরীতে দেখা যাবে মৌসুমি হামিদ ও ফারহানা মিলিকে।

এছাড়া খুব শিগগির নাহিদ কামাল পিয়ালের ‘কাগজের বাড়ি’ ও সজিব আহমেদের ‘ফজেন কার’ শীর্ষ আরো দুটি খ- নাটকের কাজ করবেন তিনি। খ- নাটকের পাশাপাশি ধারাবাহিকেও ব্যস্ততা কম নয় বলে জানান এই অভিনেতা। বাংলাভিশনে তার অভিনীত ‘আকাশে মেঘ নেই’ ও এশিয়ান টিভিতে ‘মগের মুল্লুক’ ধারাবাহিক দুটি প্রচার হচ্ছে। এ ছাড়া আরো চারটি নতুন ধারাবাহিকের কাজ শুরু করবেন বলেও জানান। দীর্ঘদিন থেকে এই অভিনেতা অভিনয় করছেন। সেই প্রসঙ্গ ধরে জানতে চাওয়া নাটকের বর্তমান চালচিত্র সম্পর্কে। এই সম্পর্কে মাজনুন বলেন, এখন বিচ্ছিন্নভাবে নাটক নির্মাণ, প্রচার ও বিনিয়োগ হচ্ছে। একটি সুস্থ নীতিমালার মধ্যে আসা আমাদের প্রয়োজন।

 

Share Button

     এ জাতীয় আরো খবর