October 6, 2024, 6:27 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

নতুন পরিকল্পনায় ঝিলিক

নতুন পরিকল্পনায় ঝিলিক

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতার প্রথম আসরের চ্যাম্পিয়ন ঝিলিক। স্টেজ শোর পাশাপাশি রেকর্ডিংয়েও চলছে তার সমান ব্যস্ততা। ঝিলিকের সর্বশেষ একক ‘প্রথম প্রেম’ প্রকাশ হয়েছিল ২০১৪ সালে। এরপর গত বছর প্রকাশ হয় শাহরিদ বেলালের সঙ্গে তার একটি দ্বৈত অ্যালবাম। তবে এখন নতুন পরিকল্পনা করেছেন ঝিলিক। ৮-১০টি গান নিয়ে অ্যালবাম আর করবেন না।

বরং সিঙ্গেল ট্র্যাক করবেন। আর যদি ভালো প্রজেক্ট হয় তবে তিন গান নিয়ে ইপি অ্যালবামও করবেন। তবে স্টেজ ব্যস্ততার কারণে নতুন গানের কাজ আর করা হয়ে ওঠেনি এ শিল্পীর। কয়েক মাস ধরেই স্টেজে টানা ব্যস্ত সময় পার করছেন তিনি। অবশ্য এবার নতুন গান করার সিদ্ধান্ত নিয়েছেন। যেহেতু এখন বৃষ্টির মৌসুম চলছে, তাই খানিক অবসর সময়ও পাচ্ছেন ঝিলিক। আর এই অবসর সময়টাকেই কাজে লাগাতে চান তিনি। খুব শিগগিরই একটি সিঙ্গেল এর কাজ শুরু করবেন এ শিল্পী। সেটা দ্বৈত গান হওয়ার সম্ভাবনাই বেশি।

এরই মধ্যে কথা-সুর ও সংগীতায়োজন ও শিল্পী নির্বাচনের বিষয়টি নিয়ে পরিকল্পনা করছেন ঝিলিক। খুব শিগগিরই ট্র্যাক তৈরির কাজ শুরু হবে। এরপরই গানে ভয়েস দেওয়ার পর ভিডিওর কাজও শুরু করবেন।

যেহেতু অনেক দিন পর নিজ উদ্যোগে গান প্রকাশ করবেন তাই একটু ভালো করেই সেটা করতে চান। এ বিষয়ে ঝিলিক বলেন, বিভিন্ন ব্যস্ততার কারণে আসলে গান অনেক দিন ধরেই করা হয়ে ওঠেনি। তবে এবার নতুন গান করবো বলে ঠিক করেছি। নিজের মনের মতো করেই গানটি করবো। এখন এর পরিকল্পনা করছি। তাই তেমন কিছু জানাতে চাইছি না। সবকিছু পাকাপাকি করে জানাবো। তবে খুব সুন্দর একটি গান আমি শ্রোতাদের উপহার দিতে চাই, যেটা দীর্ঘ সময় তারা মনে রাখবেন। আর সেটা অচিরেই।

Share Button

     এ জাতীয় আরো খবর