May 22, 2024, 11:54 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আত্মজীবনী প্রত্যাহার নওয়াজউদ্দিনের

আত্মজীবনী প্রত্যাহার নওয়াজউদ্দিনের

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অবশেষে দুই সাবেক প্রেমিকার অভিযোগের কারণে নিজের আত্মজীবনী প্রত্যাহার করলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। এ অভিনেতার আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: এ মেমোর’ অনলাইনে প্রকাশিত হওয়ার ছয় দিনের মাথায় তা প্রত্যাহারের  ঘোষণা দিলেন তিনি। নওয়াজউদ্দিনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি আত্মজীবনীতে মিথ্যাচার করেছেন। আর এই অভিযোগ করেছেন তার সাবেক দুই প্রেমিকা নীহারিকা সিং ও সুনিতা রাজওয়ার। তাদের অভিযোগ, বইয়ের কাটতি বাড়ানোর জন্য জীবনের গল্পগুলোর মাঝে অনেক মিথ্যাচার করেছেন নওয়াজউদ্দিন। নীহারিকা সিংয়ের পক্ষে আইনজীবী গৌতম গুলাটি ভারতের জাতীয় নারী কমিশনে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে অভিযোগ করেছেন।

এদিকে সোমবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নওয়াজউদ্দিন লিখেছেন, আমার আত্মজীবনী ঘিরে যে বিশৃঙ্খলা তৈরি হয়েছে এবং এই বইয়ের বিভিন্ন তথ্য যাদের অনুভূতিতে আঘাত দিয়েছে, আমি তাদের কাছে ক্ষমাপ্রার্থী। আর এ জন্যই আমি আত্মজীবনীটি প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি। নওয়াজউদ্দিন তার আত্মজীবনীতে লিখেছেন, নীহারিকার বাড়িতে প্রথম যেদিন তিনি আমন্ত্রণ পান, সেদিনই নাকি তার বেডরুমে ঢুকেছিলেন। তবে নীহারিকা এসব তথ্যকে মিথ্যা, বানোয়াট ও অতিরঞ্জিত বলে দাবি করেছেন। এদিকে আত্মজীবনীতে নওয়াজউদ্দিন সুনিতা রাজওয়ারকে প্রথম প্রেমিকা বলে দাবি করেছেন। এর বিপরীতে ফেসবুকে এই তারকার উদ্দেশে একটি খোলা চিঠিও লিখেছেন সুনিতা। তিনি লিখেন, আগে থেকেই মানুষের সহানুভূতি কুড়ানো নওয়াজউদ্দিনের স্বভাব। বইয়ে সে লিখেছেন, ন্যাশনাল স্কুল অব ড্রামায় পড়ার সময় আমাদের কোনো দিন দেখা হয়নি। এটি পুরোপুরি মিথ্যা কথা। আমরা তখন ঘনিষ্ঠ ছিলাম না ঠিকই, কিন্তু আমাদের কয়েক বার দেখা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর