July 5, 2024, 1:43 pm

সংবাদ শিরোনাম
রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু অনুমোদনহীন বৃক্ষ মেলার নামে চলছে বিনোদন ও বানিজ্য মেলা।অবৈধ ভাবে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা কুলাউড়ার রাবেয়া প্রাথমিকের বন্যার্তদের মাঝে বিএনপির ফ্রি ঔষধ বিতরণ মানবিক কাজে জামায়াতে ইসলামী সব সময় জনগণের পাশে আছে –এডঃ এহসানুল মাহবুব জুবায়ের শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ইউপি সদস্যকে জরিমানা রংপুর বিভাগে ৩য় ও ৪র্থ ধাপের উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ গ্রহণ নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে! ফরিদপুরের নগরকান্দা এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামি সোহান শেখ’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জয়ন্তী আইডিয়াল ল্যাবঃ মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষায় সংবাদ সম্মেলন পটুয়াখালীতে ধরা পড়ল ৪ ফুট দৈর্ঘ্যের রাসেলস ভাইপার

একটু অন্যরকম ভাবে হাবিব-ন্যান্সি

একটু অন্যরকম ভাবে হাবিব-ন্যান্সি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় সংগীত পরিচালক-গায়ক হাবিব ওয়াহিদের সঙ্গে দ্বৈত গানে শ্রোতাপ্রিয়তা পেয়েছেন ন্যানসি। আবার শুধু তার সুরেও গেয়েছেন এই গায়িকা। এসব গান বা জিঙ্গেলের অধিকাংশই প্রেম-বিরহ নির্ভর। এবার অন্যরকম এক জিঙ্গেলে জুটি বাঁধলেন হাবিব ও ন্যানসি।

মঙ্গলবার সকালে সঙ্গে আলাপে ন্যানসি বলেন, ‘এবার একটি অন্যরকম জিঙ্গেলে কণ্ঠ দিয়েছি। বলা যায় জনসচেতনতামূলক। কিন্তু লিরিকে তেমনটি নেই, আছে চিত্রনাট্যে।’

ন্যানসি জানান, সাধারণত দুটি সন্তান আছে এমন পরিবারকে আদর্শ পরিবার বলা হয়ে থাকে। বিজ্ঞাপনটির কাহিনিতেও তেমনটি দেখা যাবে। সেখানে ব্যবহৃত জিঙ্গেলটিতে কণ্ঠ থাকছে ন্যানসির। এর সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব। হাবিবই ন্যানসিকে উদ্বুদ্ধ করেছেন এতে কণ্ঠ দেওয়ার জন্য। তার মতে, এটি জনসচেতনতা তৈরিতে সহায়তা করবে।

জন্মবিরতিকরণ পিল ফেমিকনের জন্য হাবিব তৈরি করেছেন এই জিঙ্গেলটি। ৯ অক্টোবর রাতে এটি কণ্ঠে তোলেন ন্যানসি। কিছুদিনের মধ্যে এর প্রচার শুরু হবে বিভিন্ন টিভি চ্যানেলে।

এদিকে ন্যানসি ক’দিন আগে কণ্ঠ দিয়েছেন একটি সিনেমার গানে। এ মিজানের কথায় গানটির সুর-সংগীত করেছেন আলী আকরাম শুভ। জিঙ্গেলে ভয়েস দিয়ে ন্যানসি চলে গেছেন ময়মনসিংহে, শ্বশুরবাড়িতে। সেখান থেকে যাবেন নিজের বাড়ি নেত্রকোনা শহরে।

ন্যানসি জানান, মায়ের মৃত্যুর পাঁচ বছর পর তার সম্পত্তি তিন ভাই-বোনের মধ্যে বন্টনের প্রক্রিয়া শুরু হয়েছে। এ নিয়ে ঈদের পর থেকে সাংসারিক ব্যস্ততা যাচ্ছে তার।

Share Button

     এ জাতীয় আরো খবর