May 26, 2024, 5:41 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

একটু অন্যরকম ভাবে হাবিব-ন্যান্সি

একটু অন্যরকম ভাবে হাবিব-ন্যান্সি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় সংগীত পরিচালক-গায়ক হাবিব ওয়াহিদের সঙ্গে দ্বৈত গানে শ্রোতাপ্রিয়তা পেয়েছেন ন্যানসি। আবার শুধু তার সুরেও গেয়েছেন এই গায়িকা। এসব গান বা জিঙ্গেলের অধিকাংশই প্রেম-বিরহ নির্ভর। এবার অন্যরকম এক জিঙ্গেলে জুটি বাঁধলেন হাবিব ও ন্যানসি।

মঙ্গলবার সকালে সঙ্গে আলাপে ন্যানসি বলেন, ‘এবার একটি অন্যরকম জিঙ্গেলে কণ্ঠ দিয়েছি। বলা যায় জনসচেতনতামূলক। কিন্তু লিরিকে তেমনটি নেই, আছে চিত্রনাট্যে।’

ন্যানসি জানান, সাধারণত দুটি সন্তান আছে এমন পরিবারকে আদর্শ পরিবার বলা হয়ে থাকে। বিজ্ঞাপনটির কাহিনিতেও তেমনটি দেখা যাবে। সেখানে ব্যবহৃত জিঙ্গেলটিতে কণ্ঠ থাকছে ন্যানসির। এর সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব। হাবিবই ন্যানসিকে উদ্বুদ্ধ করেছেন এতে কণ্ঠ দেওয়ার জন্য। তার মতে, এটি জনসচেতনতা তৈরিতে সহায়তা করবে।

জন্মবিরতিকরণ পিল ফেমিকনের জন্য হাবিব তৈরি করেছেন এই জিঙ্গেলটি। ৯ অক্টোবর রাতে এটি কণ্ঠে তোলেন ন্যানসি। কিছুদিনের মধ্যে এর প্রচার শুরু হবে বিভিন্ন টিভি চ্যানেলে।

এদিকে ন্যানসি ক’দিন আগে কণ্ঠ দিয়েছেন একটি সিনেমার গানে। এ মিজানের কথায় গানটির সুর-সংগীত করেছেন আলী আকরাম শুভ। জিঙ্গেলে ভয়েস দিয়ে ন্যানসি চলে গেছেন ময়মনসিংহে, শ্বশুরবাড়িতে। সেখান থেকে যাবেন নিজের বাড়ি নেত্রকোনা শহরে।

ন্যানসি জানান, মায়ের মৃত্যুর পাঁচ বছর পর তার সম্পত্তি তিন ভাই-বোনের মধ্যে বন্টনের প্রক্রিয়া শুরু হয়েছে। এ নিয়ে ঈদের পর থেকে সাংসারিক ব্যস্ততা যাচ্ছে তার।

Share Button

     এ জাতীয় আরো খবর