June 16, 2024, 5:56 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

ঢাকা আসছেন তিথি বসু

ঢাকা আসছেন তিথি বসু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলাদেশে এসে পশ্চিমবঙ্গের অনেক অভিনেতা-অভিনেত্রী এখন কাজ করছেন। ভারতের স্টার জলসার ধারাবাহিক নাটক ‘মা’-তে ঝিলিক চরিত্রে অভিনয় করে বাংলাদেশে ব্যাপক পরিচিতি পান কলকাতার অভিনেত্রী তিথি বসু। বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবির নাম ‘হৈমন্তী’। ছবিটি আসছে ১২ই জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আর এ ছবির প্রচারণার জন্য ঢাকায় আসছেন তিথি বসু।

খবরটি নিশ্চিত করেছেন ছবির পরিচালক ডায়েল রহমান। গতকাল তিনি বলেন, তিথি বসু এ ছবির প্রচারণার কাজে ১০ই জানুয়ারি ঢাকায় আসবেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সকাল রাজ। তিথি বসু চারদিন থাকবেন ঢাকায়। দর্শকদের সঙ্গে প্রেক্ষাগৃহে বসে ছবিও দেখবেন তিনি। বেশ গুছিয়ে কাজটি করার চেষ্টা করেছি। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘হৈমন্তী’ ছোট গল্প অবলম্বনে ছবিটি নির্মাণ করা হয়েছে। আশা করি, দর্শকরা পছন্দ করবেন। গত বছর ১৮ই অক্টোবর ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। রাইসা ফিল্মের প্রযোজনায় এ ছবির চিত্রনাট্য করেছেন নির্মাতা ডায়েল রহমান। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, দীপক, আবদুল রহমান কাদিরিসহ আরো অনেকে। শিহাব রিপনের সংগীত পরিচালনায় ছবিতে তিনটি গান থাকছে। প্রসঙ্গত, তিথি বসু এর আগে ভারতে প্রসেনজিতের সঙ্গে ‘বন্ধু’, মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘মহাগুরু’, তাপস পালের সঙ্গে ‘ঢাকী’, ‘প্রিয়তমা’ ও ‘এরই নাম প্রেম’ ছবিতে অভিনয় করেন। এবারই প্রথম তার ছবি বাংলাদেশে মুক্তি পাবে। ছবিতে ‘হৈমন্তী’র নাম ভূমিকায় অভিনয় করেছেন তিথি।

Share Button

     এ জাতীয় আরো খবর