June 22, 2024, 2:39 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ

সরিষাবাড়ি (জামারপুর) প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৮ টি ইউনিয়নে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১০ কেজি করে ভিজিএফের চাউল বিতরণ করেছেন এমপি প্রিন্সিপাল মো: আব্দুর রশিদ । শনিবার (১৫ জুন)সকাল ১০ টা থেকে আওনা ইউনিয়ন থেকে শুরু করে পিংনা, পোগলদিঘা, সাতপোয়া, কামরাবাদ,ভাটারা ইউনিয়ন পরিষদে সংসদীয় এলাকার এসব চালগুলো বিতরণ করা হয়। এদিন ৬টি ইউনিয়নের অসহায়, দুস্থ ও এতিমখানার হাতে ১০ কেজি করে ৩০০০ ব্যক্তির মধ্যে চাল তুলে দেন এমপি। এ ছাড়াও রবিবার (১৫ জুন) সকালে মহাদান ও ডোয়াইল ১০০০ জন ব্যাক্তিদের মধ্যেও চাল বিতরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, উপজেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি এম এ গণি, সদস্য শহিদুল ইসলাম, সরিষাবাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আল আমিন হোসাইন শিবলু,সাংবাদিক, ইউপি চেয়ারম্যান মেম্বারগণ উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
চাল পেয়ে কয়েকজনে বলেন, এম্পি সাব উপস্থিত থেকে চাল দিছে আমাগোরে। আমরা খুব খুশি।
এদিকে এম্পি প্রিন্সিপাল আব্দুর রশিদ বলেন, ইউপি চেয়ারম্যান ও মেম্বার এবং আমাদের নেতারা গতকাল পর্যন্ত ভিজিএফের চাল বিতরণ শেষ করেছে। এর মধ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমি ও উপজেলা নির্বাহী অফিসার উপস্থিত থেকে আলাদা ভাবে প্রতিটি ইউনিয়নে ৫০০ করে প্যাকেট দেওয়ার জন্য ব্যবস্থা গ্রহণ করা হয়। প্রতিটি গ্রাম থেকে অসহায় ও দুস্থ ব্যক্তিদের খুজে বের করে কার্ডের মাধ্যমে চাল গুলো বিতরণ করা হচ্ছে । রবিবারের দেওয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উল আযহার উপহার যাতে দুস্থ ও অসহায় মানুষদের ঘরে পৌছায় সেই কার্যক্রম আমরা পরিচালনা করছি।

Share Button

     এ জাতীয় আরো খবর