June 22, 2024, 2:40 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ

মজনু মিয়া,কালিয়াকৈর (গাজীপুর) ক্রাইম রিপোর্টার
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে শনিবার ভোর থেকেই থেমে থেমে যানজট সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছে সাধারণ যাত্রীরা। দুপুর ১টার পর কিছু অফিস ছুটি হলে চন্দ্রা মোড়কে কেন্দ্র করে যানজটের সৃষ্টি হয়েছে সকালের থেকেও বিপুল পরিমাণ। যাত্রীরা ঝুঁকি নিয়েই বিভিন্ন পণ্যবাহী ট্রাক ও পিকআপ ভ্যান ও ছাদে করে বাড়ি ফিরছেন। আইনশৃঙ্খলা বাহিনী যানজট নিরসনের জন্য কাজ করে যাচ্ছে।

জিল্লুর রহমান নামে এক যাত্রী জানান, কোনাবাড়ি থেকে চন্দ্র এসেছি প্রায় তিন ঘন্টা লেগেছে। রংপুর যাব কত সময় লাগবে তা বলতে পারছি না। আকাশ ইসলাম জানান, গাড়ি ভাড়া অনেক বেশি কুড়িগ্রামে যাব তিনগুণ ভাড়া বেশি চাচ্ছে। এর জন্য দাঁড়িয়ে রয়েছে। এখন কি করব বুঝে উঠছে উঠতে পারছি না।

মহাসড়কে এক ট্রাফিক পুলিশ কর্মকর্তা জানান , মহাসড়কে যানবাহনের চাপ প্রচুর পরিমাণ রয়েছে। তবে যানজট নিয়ন্ত্রণের জন্য আমরা পুলিশ কর্মকর্তারা যানজট স্বাভাবিক করার চেষ্টা করতেছি আশা করি খুব দ্রুত স্বভাবিক করতে সক্ষম হবো।

Share Button

     এ জাতীয় আরো খবর