June 22, 2024, 2:31 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলার উলিপুর থানার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট অন্তর্ভুক্ত হলো সিসিটিভির আওতায়। যা নিয়ন্ত্রণ করা হবে উলিপুর থানা থেকে।
শুক্রবার (১৪ জুন) দুপুরে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে সিসিটিভি কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশন) জনাব পংকজ চন্দ্র রায়, পিপিএম মহোদয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম, উলিপুর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ গোলাম মর্তুজা সহ উলিপুর উপজেলা বণিক সমিতির সদস্যবৃন্দ ও সম্মানিত নাগরিকবৃন্দ।
উলিপুর উপজেলার বিভিন্ন ব্যবসায়িবৃন্দ পুলিশের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। মাননীয় সংসদ সদস্য কুড়িগ্রাম-৩ মহোদয় বলেন আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, চুরি,ছিনতাই রোধ ও যানযট নিরসনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এই সিসিটিভি ক্যামেরা।
পুলিশ সুপার বলেন, আমরা ইতিমধ্যে কুড়িগ্রাম সদর, নাগেশ্বরী পৌরসভা এলাকা সিসিটিভি ক্যামেরার আওতায় এনেছি এবং তার সাথে আজকে যুক্ত হলো উলিপুর। পাশাপাশি অন্যান্য উপজেলাতে ও কার্যক্রম চলমান আছে। খুব অল্প সময়ের মধ্যেই আমরা কুড়িগ্রাম জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট সিসিটিভির আওতায় আনবো এবং যার নিয়ন্ত্রণ থাকবে সংশ্লিষ্ট থানা ও পুলিশ সুপারের কার্যালয়ে। পুলিশ সুপার আরও বলেন, ইতিমধ্যেই আমরা সিসিটিভি ক্যমেরার ফুটেজের মাধ্যমে কয়েকটি চুরি, অটোছিনতাই, সড়ক দুর্ঘটনার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়েছি। যা ভবিষ্যতেও আমাদের আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

Share Button

     এ জাতীয় আরো খবর