May 22, 2024, 11:20 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আবারও ইনস্টাগ্রামে বেপরোয়া এষা

আবারও ইনস্টাগ্রামে বেপরোয়া এষা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডে গত বছরের সব থেকে বিতর্কিত অভিনেত্রীর তালিকার শীর্ষে রয়েছেন এষা গুপ্তা। ধারাবাহিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের নগ্ন সব ছবি দিয়ে সবাইকে অবাক করে দেন। আলোচনা, সমালোচনা ও বিতর্কের রানীতে তিনি পরিণত হন গত বছর। তবে বছরের শেষের দিকে নিজের সেই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সরিয়ে নেন তিনি। যদিও ছবিগুলো বিভিন্ন ওয়েবসাইটে ছড়িয়েছে অনেক আগেই। ছবি সরিয়ে নেয়ার পর অনেকেই ভেবেছিলেন এষা এবার থামবেন।

কিন্তু না, থামেননি এ অভিনেত্রী। নতুন বছরের প্রথম থেকে আবার ইনস্টাগ্রামে বেপরোয়া এষা। কয়েকটি অর্ধনগ্ন ছবি তিনি পোস্ট করেছেন ইতিমধ্যে। এসব ছবির বিপরীতে ব্যাপক সমালোচনামূলক কমেন্ট এসেছে। কিন্তু তাতে কিছু আসে যায়নি এ অভিনেত্রীর। একই ধরনের একের পর এক ছবি পোস্ট করেই যাচ্ছেন তিনি। এদিকে তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘বাদশাহো’। চলতি বছরের মাঝামাঝি দিকে এষা অভিনীত ‘আঁখে টু’ এবং ‘ফির হেরা ফেরি’ ছবি দুটি মুক্তি পাবে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর