May 28, 2024, 8:56 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

ফের প্রেমে মজেছেন নার্গিস ফাখরি!

ফের প্রেমে মজেছেন নার্গিস ফাখরি!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নার্গিস ফাখরির মনের ঘরে এখন অন্য পুরুষ। ক্রিসমাসের ছবি তো তেমনই ইঙ্গিত দিচ্ছে।

শোবিজ তারকাদের প্রেম-বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। আর তাই হরহামেশাই খবরে পরিণত হন তারা। কখনো বিয়ে করে, কখনো প্রেম বদলে, কখনো আবার সংসার ভাঙার কারণে তারা সংবাদ মাধ্যমে জায়গা করে নেন। এবার আলোচনায় বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। তিনি কি নতুন কারও প্রেমে মজেছেন? জানা গেছে, নার্গিস ফাখরির সঙ্গে এখন দহরম মহরম চলছে একজন মার্কিন চলচ্চিত্র পরিচালক, ভিডিও এডিটর ও নির্মাতার। বিভিন্ন প্রতিষ্ঠান, ব্র্যান্ড এবং সংগীতশিল্পীর হয়ে ভিডিও নির্মাণ করে পুরস্কারও জিতেছেন তিনি। নাম ম্যাট অ্যালোনজো।

বলিউডের রকস্টার সিনেমাখ্যাত এ অভিনেত্রীর সঙ্গে ধুম সিনেমার বাইকার বয় উদয় চোপড়ার প্রেমের গুঞ্জন ছিল অনেকদিনের। এমনকি তারা বিয়ের পিঁড়িতে বসছেন এমন খবরও শোনা গিয়েছিল।

তবে ক্রিসমাসে নার্গিসকে দেখা গেল অন্য কারও সঙ্গে। তিনি ম্যাট অ্যালোনজো। বড়দিনে (ক্রিসমাস) তারা একসঙ্গে ছুটি কাটিয়েছেন। সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে ২৬ ডিসেম্বর তাদের একটি ছবি পোস্ট করেছেন নার্গিস। এতে দেখা যায়, পরস্পরের হাত ধরে একে অন্যের দিকে তাকিয়ে আছেন তারা। এ ছাড়া এডিট করা এই ছবির দুই পাশে তাদের দুজনের কিছু বিশেষ আনন্দঘন মুহূর্তের ছবিও রয়েছে। এর ক্যাপশনে নার্গিস লিখেছেন, ভালোবাসার মানুষের সঙ্গে খাবার, মজা ও উৎসব উপভোগের এটিই সময়। সবাইকে বড়দিনের শুভেচ্ছা।

 

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর