May 26, 2024, 5:32 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

জ্যোতিকা জ্যোতির নয়া লুক

জ্যোতিকা জ্যোতির নয়া লুক

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নয়া লুকে ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। বেশ গ্ল্যামারাস পোশাক ও সাজে এবার তিনি। কলকাতায় এ ছবিগুলো তুলেছেন তিনি। কালো রঙা খানিক খোলামেলা পোশাকে একেবারে অন্যরকম লাগছিলো জ্যোতিকে। এখান থেকে একটি ছবি ফেসবুকেও পোস্ট করেছেন তিনি। সবাই এ ছবিগুলো দেখে জ্যোতির এমন নয়া লুকের প্রশংসা করেছেন।

অভিনেত্রী নিজেও উপভোগ করছেন বিভিন্ন রকম কমেন্ট। এদিকে বর্তমানে জ্যোতি ‘রাজলক্ষèী ও শ্রীকান্ত’ ছবির শুটিংয়ে কলকাতায় রয়েছেন। কলকাতার এ ছবির কাজ নিয়েই তিনি ব্যস্ত সময় পার করছেন কয়েকদিন ধরে। ছবিতে রাজলক্ষèীর চরিত্রে অভিনয় করছেন তিনি। তার সঙ্গে শ্রীকান্তের ভূমিকায় অভিনয় করছেন সেখানকার ঋতিক চক্রবর্তী। পরিচালনা করছেন প্রদীপ্ত ভট্রাচার্য। এ ছবির কাজ নিয়ে আরও বেশ কিছুদিন টানা ব্যাস্ত থাকবেন বলে জানিয়েছেন জ্যোতি।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর