June 22, 2024, 12:47 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

অবশেষে বলিউডের ছবির শুটিং শুরু করলেন মম

অবশেষে বলিউডের ছবির শুটিং শুরু করলেন মম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

খবরটা ছিলো ২০১৭ সালে। হিন্দি ছবিতে অভিনয় করবেন লাক্স তারকা জাকিয়া বারী মম। সে ছবি নির্মাণ করবেন বলিউড পরিচালক ফয়সাল সাইফ। এই নির্মাতার হাত ধরেই নায়ক নিরবের বলিউডে অভিষেক হয়েছিল ‘শয়তান’ ছবিতে। হিন্দি ছবিতে মম’র চুক্তিবদ্ধ হওয়ার খবরটি বেশ আলোচনার জন্ম দিয়েছিল। ছবির নাম ঠিক করা হয়েছিল ‘নোমান খান দ্য লিজেন্ড’। কিন্তু নানা কারণে সেই ছবির শুটিং আর হয়নি। ফলে বলিউডে মম’র অভিষিক্ত হওয়াটা অধরা স্বপ্ন হয়েই ছিল। তবে দীর্ঘ দুই বছর পর সেই স্বপ্ন বাস্তবে রূপ নিলো। হিন্দি ছবির শুটিংয়ে যোগ দিয়েছেন মিষ্টি হাসির অভিনেত্রী মম। তবে ছবির পরিচালনায় ফয়সাল নয়, আছেন সামির খান নামের একজন নির্মাতা। ফয়সাল সাইফ এখানে সহকারী প্রযোজক। ছবির নাম বদলে হয়েছে ‘ম্যাক্স কি গান’। মম নিজে ফেসবুকে তার হিন্দি ছবির শুটিংয়ের খবর জানিয়েছেন। ছবিও পোস্ট করেছেন। তিনি জানান, ছবির শুটিং শুরু হয়েছে ভুটানে। এই ছবিতেই সিবিআই কর্মকর্তা হিসেবে দেখা যাবে মমকে। তার চরিত্রের নাম জাকিয়া খান। বাংলাদেশ থেকে মম ছাড়াও বলিউডের এই ছবিতে অভিনয় করছেন ভারত ও ভুটানের বেশ কয়েকজন নামি অভিনেতা। তাদের মধ্যে উল্লেখযোগ্য সোনম ম্যাকি পেনজোর, কবিতা রাধেশ্যাম, নিশাত পাণ্ডে ও অমিতা নানজিয়া।

প্রসঙ্গত, ‘দারুচিনি দ্বীপ’ দিয়ে চলচ্চিত্রে পা রাখা জাকিয়া বারী মম এ পর্যন্ত বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি ব্যবসায়িক সাফল্য পায়।

Share Button

     এ জাতীয় আরো খবর