July 27, 2024, 9:48 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

বিবাহিত জীবনের দুইযুগ পার…

বিবাহিত জীবনের দুইযুগ পার…

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ওমর সানী ও মৌসুমী এদেশের জনপ্রিয় তারকা দম্পতি । শুধু অভিনয়শিল্পী হিসেবেই নয়, তাঁদের এই জুটিও অনেকের আদর্শ। বিবাহিত জীবনের দুইযুগ পার করলেন তাঁরা। ১৯৯৫ সালের বিয়ে করেন তাঁরা। সেই থেকে একে অপরকে আপন করে নিয়ে একইসঙ্গে পথ চলছেন তাঁরা। মৌসুমী-ওমর সানীর পরিচয় সিনেমায় অভিনয় থেকে।

একসঙ্গে জুটি বেঁধে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। নব্বইয়ের দশকে অথবা তার পরবর্তী সময়ে মৌসুমী-ওমর সানীর কোনো সিনেমা মুক্তি পেলে দর্শকদের মাঝে তা দেখার হিড়িক পড়ে যেত। ওমর সানী-মৌসুমী জুটির প্রথম চলচ্চিত্র ছিল ‘দোলা’।একসঙ্গে অভিনয় করতে করতে এক অন্যকে ভালোলাগা। সেখান থেকে প্রেম। অবশেষে গাঁটছড়া বাঁধেন তাঁরা। ফারদিন এহসান স্বাধীন ও ফাইজা নামে দুটি সন্তান রয়েছে তাঁদের।

Share Button

     এ জাতীয় আরো খবর