June 16, 2024, 5:23 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

বাণিজ্যিক সিনেমায় আবারো তিশা

বাণিজ্যিক সিনেমায় আবারো তিশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোট ও বড়পর্দার অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ক্যারিয়ারের এই সময়ে চলচ্চিত্র নিয়েই বেশি ব্যস্ত হয়ে পড়েছেন। তার অভিনীত চলচ্চিত্রগুলো ভিন্ন ধারার হলেও ‘মেন্টাল’ ও ‘অস্তিত্ব’ নামের দুটি বাণিজ্যিক ধারার চলচ্চিত্রে কাজ করেছেন। ভিন্ন ধারার চলচ্চিত্রের এই অভিনেত্রী বাণিজ্যিক ধারার চলচ্চিত্রে আর কাজ করবেন না বলে জানান তিনি। কিন্তু সম্প্রতি তিশা বাণিজ্যিক ধারার একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছবির নাম ‘ঢাকা ২০৪০’। এটি নির্মাণ করছেন ‘ঢাকা অ্যাটাক’ ছবির বহুল আলোচিত নির্মাতা দীপংকর দীপন। কেমন হবে ভবিষ্যতের ঢাকা? এই প্রশ্নের উত্তর নিয়ে নির্মিত হচ্ছে গল্পনির্ভর চলচ্চিত্র ‘ঢাকা ২০৪০’।

সম্প্রতি ‘অপারেশন সুন্দরবন’ নামে ছবির ঘোষণার সপ্তাহ খানেক পরই দিলেন ‘ঢাকা ২০৪০’ নির্মাণের ঘোষণা। এবারে আর প্রস্তুতি নয়, একেবারে শুটিং শুরু। এটি বাংলাদেশের ছবির জন্য একেবারে অভিনব।

ছবিটি ফিউচারিস্টিক সোশ্যাল ড্রামা। ছবিটির গল্প হাবিব রহমান ও পরিচালক দীপনের দীর্ঘ দিনের লালিত, এরপর বেশ যত্ন নিয়ে গল্পটির চিত্রনাট্য করা হয়েছে। দেশীয় বাজেটে ফিউচারিস্টিক ছবি নির্মাণের সয়েল টেস্ট হিসেবে হইচইয়ের জন্য ওয়েব সায়েন্স ফিকশন লিলিথ বানানোর অভিজ্ঞতা কাজে লাগিয়েছেন তিনি। ছবিটির জন্য ইতোমধ্যে চলচ্চিত্রের তিন জনপ্রিয় মুখ বাপ্পি চৌধুরী, নুসরাত ফারিয়া ও নুসরাত ইমরোজ তিশা চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছবির চরিত্রের জন্য তিশা নিজেকে প্রস্তুত করছেন বলেও জানা গেছে।

স্টুডিও এইটের ব্যানারে নির্মিত হওয়া ছবিটি নিয়ে দীপন বলেন, ছবিটি নির্মাণ একটা নতুন চ্যালেঞ্জ। তবে আমি চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। আশা করি ভালো কিছুই হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর