July 8, 2024, 11:17 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রামে একের পর এক বাঁধ ভেঙে ও সড়ক উপছে নতুন নতুন এলাকা প্লাবিত কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে চিনি ও ঔষধ উদ্ধার পীরগঞ্জের ঝোরারঘাট শাহ্ সালেক দাখিল মাদ্রাসায় সুপারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম পীরগঞ্জ ৮৭পিচ ইয়াবা ও অন্যঅন্য মামলায় আসামী আটক৫ ১৭০টি চোরাই মোবাইল ও ট্যাবসহ মোট ০৫ জন চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ সরকারী রাস্তাসহ ২৯টি মেহগনি গাছ কাটার অভিযোগ।। তদন্তে প্রশাসন পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পীরগঞ্জে পাট ও পাট বীজ উৎপাদন প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু

মারা গেলেন হলিউড অভিনেত্রী ভার্জিনিয়া প্যাটন

অনলাইন ডেস্কঃ–

হলিউড কালজয়ী হলিউড অভিনেত্রী ভার্জিনিয়া প্যাটন মারা গেছেন। গত বৃহস্পতিবার ১৮ আগস্ট জর্জিয়ার অ্যালবানির এক বৃদ্ধাশ্রমে ৯৭ বছর বয়সে মৃত্যু হয় এ অভিনেত্রীর।

খবরটি নিশ্চিত করেছে ম্যাথিউজ ফিউনারেল হোম।

ডেডলাইন থেকে জানা যায়, ‘ইট’স এ ওয়ান্ডারফুল লাইফ’ সিনেমায় ভার্জিনিয়া প্যাটনের চরিত্রটির নাম ছিল ‘রুথ ডাকিন বাইলি।’ এ সিনেমার মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

ইট’স এ ওয়ান্ডারফুল লাইফ ছাড়াও ভার্জিনিয়া প্যাটন অভিনয় করেছিলেন, থ্যাংক ইওর লাকি স্টারস (১৯৪৩), জ্যানি (১৯৪৪), হলিউড ক্যানটিন (১৯৪৪) ও দ্য হর্ন ব্লোজ অ্যাট মিডনাইট (১৯৪৫) সিনেমায় অভিনয় করেছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর