October 18, 2024, 10:06 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

ভারতে সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৭

ভারতে সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৭

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ভারতের অরুণাচল প্রদেশের তাওয়াংয়ে একটি সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে সাত আরোহীর সবাই মারা গেছেন।
এনডিটিভি জানায়, চীন সীমান্তের কাছে ইয়াংচি এলাকায় স্থানীয় সময় শুক্রবার ভোর ৬টার দিকে মি-১৭ হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়।
সেনাবাহিনীর মুখপাত্র সুনীত নিউটন বলেন, রাশিয়ার তৈরি হেলিকপ্টারটিতে করে অরুণাচল প্রদেশের চীন সীমান্তবর্তী একটি পাহাড়ী সেনাপোস্টে রসদ  নিয়ে যাওয়া হচ্ছিল।
ঘটনাস্থল থেকে হেলিকপ্টারটির পাইলট, কো-পাইলট, ফ্লাইট ইঞ্জিনিয়ার ও দুই সেনা কর্মকর্তাসহ সাতটি মৃতদেহই উদ্ধার করা হয়েছে।
কি কারণে এই দুর্ঘটনা ঘটলো তা অনুসন্ধানের নির্দেশ দেওয়া হয়েছে।
এ ঘটনায় ভারতের বিমানবাহিনীর প্রধান শোক প্রকাশ করে বলেন, “শান্তির সময়ও আমাদের প্রাণের এই ক্ষতি উদ্বেগের একটি কারণ হয়ে দাঁড়িয়েছে। দুর্ঘটনা কমিয়ে আনতে এবং আমাদের সম্পদের রক্ষায় আমরা একজোট হয়ে কাজ করছি।”

Share Button

     এ জাতীয় আরো খবর