February 22, 2024, 5:39 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

সাকিব-তামিমরা বছরে দুটির বেশি বিদেশি লিগে খেলতে পারবেন না

সাকিব-তামিমরা বছরে দুটির বেশি বিদেশি লিগে খেলতে পারবেন না

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

দেশের বাইরে বছরে দুটির বেশি লিগে খেলার অনাপত্তিপত্র মিলবে না চুক্তিতে থাকা বাংলাদেশের ক্রিকেটারদের। তাৎক্ষণিকভাবে কার্যকর হওয়া এই সিদ্ধান্ত জানিয়ে তাদের চিঠি দিয়েছে বিসিবি।

সব সংস্করণের ক্রিকেট মিলিয়েই বছরে দুটি লিগে খেলার অনুমতি পাবেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমানরা।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানান, অনেক দিক বিবেচনা করে এই সিদ্ধান্ত নিয়েছে বোর্ড।

“সার্বিক দিক বিবেচনা করেই আমরা এই সিদ্ধান্তটি নিয়েছি। একে আমাদের পরবর্তী আন্তর্জাতিক ক্রিকেটসূচি খুব ঠাসা, তার ওপর ক্রিকেটারদের পর্যাপ্ত বিশ্রামের ব্যাপারও আছে। এর সঙ্গে জড়িত খেলোয়াড়দের চোট ব্যবস্থাপনার বিষটিও। আমরা চাই আন্তর্জাতিক খেলার সময় আমাদের সেরা খেলোয়াড়দের সবাইকে পেতে। তাই বছরে দুটির বেশি বিদেশি লিগে খেলতে দেওয়া হবে না কাউকেই।”

ভারত, পাকিস্তান, ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামন্টে খেলে থাকেন বাংলাদেশের ক্রিকেটাররা।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর