July 13, 2024, 2:06 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

সাকিব-তামিমরা বছরে দুটির বেশি বিদেশি লিগে খেলতে পারবেন না

সাকিব-তামিমরা বছরে দুটির বেশি বিদেশি লিগে খেলতে পারবেন না

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

দেশের বাইরে বছরে দুটির বেশি লিগে খেলার অনাপত্তিপত্র মিলবে না চুক্তিতে থাকা বাংলাদেশের ক্রিকেটারদের। তাৎক্ষণিকভাবে কার্যকর হওয়া এই সিদ্ধান্ত জানিয়ে তাদের চিঠি দিয়েছে বিসিবি।

সব সংস্করণের ক্রিকেট মিলিয়েই বছরে দুটি লিগে খেলার অনুমতি পাবেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমানরা।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানান, অনেক দিক বিবেচনা করে এই সিদ্ধান্ত নিয়েছে বোর্ড।

“সার্বিক দিক বিবেচনা করেই আমরা এই সিদ্ধান্তটি নিয়েছি। একে আমাদের পরবর্তী আন্তর্জাতিক ক্রিকেটসূচি খুব ঠাসা, তার ওপর ক্রিকেটারদের পর্যাপ্ত বিশ্রামের ব্যাপারও আছে। এর সঙ্গে জড়িত খেলোয়াড়দের চোট ব্যবস্থাপনার বিষটিও। আমরা চাই আন্তর্জাতিক খেলার সময় আমাদের সেরা খেলোয়াড়দের সবাইকে পেতে। তাই বছরে দুটির বেশি বিদেশি লিগে খেলতে দেওয়া হবে না কাউকেই।”

ভারত, পাকিস্তান, ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামন্টে খেলে থাকেন বাংলাদেশের ক্রিকেটাররা।

Share Button

     এ জাতীয় আরো খবর