February 29, 2024, 9:22 pm

সংবাদ শিরোনাম
উখিয়ায় চাঞ্চল্যকর হত্যাকান্ডের আসামী ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার কক্সবাজারে আগুনে ২১ দোকান পুড়ে ছাই ইসলামপুরে বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে ধর্মমন্ত্রী চেক বিতরণ কুড়িগ্রামে ১৫ নারী কৃষককে দেড় লক্ষ টাকা বিতরণ রংপুরে গঙ্গাচড়ায় পাটচাষিদের প্রশিক্ষণ প্রদান রংপুরে মৌবন হোটেল এন্ড রেস্টুরেন্টে অসন্তোষজনক পরিবেশের কারণে জরিমানা আদায় র‍্যাব-৫, রাজশাহীর অভিযানে বাঘায় ০১ টি বিদেশী পিস্তল গুলি ও ম্যাকজিন উদ্ধার’ ০১ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার আন্তর্জাতিক সংস্থার ২৪ জন মিশন প্রধানসহ ৩৪ জন কূটনীতিক কক্সবাজারে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে বছর পেরিয়ে সিজার বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ দরকার-ধর্মমন্ত্রী

মিস ওয়ার্ল্ড মুকুট হারাচ্ছেন জান্নাতুল নাঈম

মিস ওয়ার্ল্ড মুকুট হারাচ্ছেন জান্নাতুল নাঈম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক


‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে যেন বিতর্ক থামছেই না। জান্নাতুল নাঈমকে চ্যাম্পিয়ন ঘোষণার পর থেইে চলছে আলোচনা-সমালোচনা। আর জান্নাতুল নাঈম বিয়ে গোপন রেখে এ প্রতিযোগীতায় অংশ নেয়ায় এই বিতর্ক আরও জোরে সোরে শুরু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সব জায়গায়ই চর্চিত হচ্ছে বিষয়টি। এদিকে জানা গেছে তথ্য গোপন করায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারাতে হতে পারে চট্টগ্রামের মেয়ে জান্নাতুল নাঈমকে। আয়োজক ও বিচারকদের সঙ্গে কথা বলে তেমন আভাসই পাওয়া গেছে। সেদিক থেকে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার নিয়মানুযায়ী প্রথম রানারআপ জেসিয়া ইসলামই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে চলেছেন।  ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের নাম  ঘোষণা করা হয়। সেদিন মঞ্চে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জান্নাতুল সুমাইয়া হিমির নাম ঘোষণা করা হয়। এরপর আয়োজকের পক্ষ থেকে অন্তর শোবিজের  চেয়ারম্যান স্বপন চৌধুরী মঞ্চে এসে জান্নাতুল নাঈমের নাম ঘোষণা করেন চ্যাম্পিয়ন হিসেবে। এরপর পুরো বিষয়টি নিয়ে বিচারক আর দর্শকেরা আয়োজকদের ভূমিকার সমালোচনা করেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও চ্যাম্পিয়ন জান্নাতুল নাঈমকে নিয়ে ব্যাপক সমালোচনা তৈরি হয়।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল নাঈম এর কিছু না দেখা ছবি

 

 

 

বদলে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ীর নাম। জান্নাতুল নাঈম এভ্রিল এভ্রিলকে ‘অযোগ্য’ ঘোষণা দিয়ে নতুন জনের নাম প্রকাশ করতে যাচ্ছে প্রতিযোগিতার যৌথ আয়োজক অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট। এমনটাই নিশ্চিত করেছেন অন্তর শোবিজসংশ্লিষ্ট একাধিক ব্যক্তি।

ছবি সূত্র –  ইন্টারনেট

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর